ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

অডি গাড়ি কেনায় ১০০% ঋণ সুবিধা

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০৩-১৩ ৬:০৭:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৩ ৬:০৭:৫৪ পিএম

লাইফস্টাইল ডেস্ক : ১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রাইভেট খাতের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড ও বিশ্ব বিখ্যাত জার্মান অটোমোবাইল প্রতিষ্ঠাতা কোম্পানি অডি এজি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যৌথভাবে একটি আকর্ষণীয় অটো লোন অফার নিয়ে এসেছে। আজ বুধবার আইপিডিসি’র অফিস প্রাঙ্গণে দিনব্যাপী অডির এ৫ স্পোর্টব্যক কোয়াটরো গাড়ি প্রদর্শনীর আয়োজন করা হয়।

আইপিডিসি অটো লোনের আওতায় প্রদর্শিত অডির এ৫ স্পোর্টব্যক কোয়াটরো মডেলের গাড়ি কেনায় পাওয়া যাবে ১০০% পর্যন্ত ঋণ সুবিধা। ১ কোটি টাকার বেশি মূল্যের গাড়ি ক্রয়ে এই প্রথম বাংলাদেশে ১০০% ঋণ সুবিধা নিয়ে এলো আইপিডিসি। এছাড়াও আরো থাকছে ৩ বছরের ম্যানুফ্যাকচারার ওয়ারেন্টি ও ১ বছরের মেইনটেন্যান্স সেবা সুবিধা।

এই ঋণ সুবিধার আওতায় এই গাড়িতে আরো পাওয়া যাবে আকর্ষণীয় মূল্য ছাড়। এই লোন সুবিধার আওতায় প্রদত্ত ছাড়ের পর গাড়িটির মূল্য ১.১১ কোটি টাকা। ০% ডাউন পেমেন্টে এই ঋণ সুবিধাটি উপভোগ করা যাবে। এছাড়াও মাত্র ১১.৫% স্পেশাল রেটে এই ঋণ সুবিধাটি গ্রহণ করা যাবে। অফারটি সীমিত সময়ের জন্য ঘোষণা করা হয়েছে। 

অফার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম; অডি বাংলাদেশ-প্রোগ্রেস মোটরস ইমপোর্টস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাদ খান এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ডিএমডি অ্যান্ড হেড অব রিটেইল বিজনেস মো. কায়সার হামিদসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, ‘আইপিডিসি’তে আমরা সবসময় গ্রাহকদের জীবনমান উন্নয়ন ও তাদের স্বপ্ন পূরণের কথা ভাবি। তাদের স্বপ্ন পূরণের লক্ষ্যেই বাংলাদেশে সর্বপ্রথম ১ কোটি টাকার বেশি মূল্যের কোনো গাড়ি ক্রয়ে ১০০% পর্যন্ত ঋণ সুবিধা নিয়ে এসেছে আইপিডিসি। এই অফারের মাধ্যমে স্বল্প সময়ে, সহনীয় মাসিক ফি দিয়ে খুব সহজেই একটি ব্র্যান্ড নিউ অডি গাড়ির মালিক হওয়ার দীর্ঘ প্রতীক্ষিত স্বপ্নটি গ্রাহকরা পূরণ করতে পারবেন।’



রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৯/ফিরোজ

Walton Laptop
 
     
Walton AC