ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

দৃক গ্যালারিতে তিন সংগ্রাহকের প্রদর্শনী

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-১৬ ৪:৫৩:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-১৬ ৪:৫৩:৩৮ পিএম
Walton AC 10% Discount

লাইফস্টাইল ডেস্ক : রাজধানীর দৃক গ্যালারিতে ডাকটিকিট ( পোস্টাল স্ট্যাম্প), মুদ্রা (কারেন্সি) ও দিয়াশলাইয়ের (ম্যাচবক্স) সংগ্রহ নিয়ে পাঁচ দিনব্যাপী প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। ২১ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় প্রধান অতিথি হিসেবে প্রদর্শনীটির উদ্বোধন করবেন নৃত্যশিল্পী ওয়ার্দা রিহাব এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংগীতশিল্পী দেবলীনা সুর ও অভিনয়শিল্পী মৌটুসী বিশ্বাস। প্রদর্শনীটি চলবে ২১-২৫ মার্চ দপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত।

প্রদর্শনীতে রবিউল ইসলামের সংগ্রহে থাকা বিশ্বের বিভিন্ন দেশের ব্যাংক নোট ও মুদ্রা, গোলাম আবেদের সংগ্রহে থাকা নানা দেশের ডাকটিকিট এবং সাকিল হকে সংগ্রহে থাকা বিশ্বের সবচেয়ে ক্ষুদ্র দিয়াশলাই থেকে শুরু করে হরেকরকম দিয়াশলাই দর্শনার্থীরা দেখতে পাবেন। এছাড়া বিশিষ্ট চিত্রশিল্পী মর্তুজা বশীরের শিল্পকর্ম দিয়ে সাকিল হকের ডিজাইন করা নতুন দিয়াশলাই যা বাংলাদেশে এই প্রথম উন্মোচন হতে যাচ্ছে।

গত বছরের মার্চ মাসে এই তিন সংগ্রাহক, কালেক্টরস এক্সিবিশন নামে তাদের প্রথম প্রদর্শনীটি করেন। প্রদর্শনীটি আশাতীতভাবে সাফল্য লাভ করায় এ বছর তারা কালেক্টরস এক্সিবিশন-২ নামে এ প্রদর্শনীটি আয়োজন করেছেন।



রাইজিংবিডি/ঢাকা/১৬ মার্চ ২০১৯/ফিরোজ

Walton AC
     
Walton AC
Marcel Fridge