ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রথম মার্সেল-বিপিজিএ ওপেন শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ২৪ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথম মার্সেল-বিপিজিএ ওপেন শুরু

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ পেশাদার গলফার অ্যাসোসিয়েশনের (বিপিজিএ) আয়োজনে আজ রোববার থেকে সাভার গলফ কোর্সে শুরু হয়েছে ‘প্রথম মার্সেল-বিপিজিএ ওপেন-২০১৯।’ চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে বুধবার পর্যন্ত। যেখানে বাংলাদেশের সেরা সেরা পেশাদার গলফাররা অংশ নিয়েছেন।

বিকেলে সাভার গলফ কোর্সে প্রতিযোগিতার উদ্বোধন করেন এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস) ওয়ালটন গ্রুপ। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পেশাদার গলফার অ্যাসোসিয়েশন এর সভাপতি লে. কর্নেল খন্দকার আব্দুল ওয়াহেদ (অবঃ), মহাসচিব ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসানুল হক মিয়া (অবঃ) ও সিএমপি সেন্টার অ্যান্ড স্কুলের কমান্ডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল জামাল হোসেনসহ অন্যান্যরা।



প্রথম রাউন্ড শেষে পারের চেয়ে ৮ শট কম খেলে শীর্ষে আছেন বাদল হোসেন (সাভার)। ৪ শট কম খেলে দ্বিতীয় স্থানে আছেন মো. দুলাল হোসেন। ৩ শট কম খেলে মো. রবিন, মো. নূর জামাল ও লিটন হাওলাদার তৃতীয়, চতুর্থ ও পঞ্চম স্থানে আছেন। পারের চেয়ে ২ শট কম খেলে পর্যায়ক্রমে আছেন মো. আকবর হোসেন, মো. শাহ আলম, মো. ইসমাইল ও মো. জাকিরুজ্জামান জাকির। পারের চেয়ে ১ শট করে কম খেলেছেন মো. সোলায়মান ও মো. সজীব আলী।

এবারের এই প্রতিযোগিতায় ৭২ জন পেশাদার গলফার, ২৪ জন অ্যামেচার গলফার ও প্রথমবারের মতো সেনাবাহিনীর ৬ জন নারী গলফার অংশ নিয়েছেন। মূলত এপ্রিলে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু কাপ গলফ বাংলাদেশ ওপেনকে সামনে রেখেই এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। যাতে বাংলাদেশের গলফাররা ভালোভাবে নিজেদের প্রস্তুত করতে পারেন। টুর্নামেন্টের প্রাইজমানি ১৩ লাখ টাকা। প্রতিযোগিতায় যিনি চ্যাম্পিয়ন হবেন তিনি পাবেন ১ লাখ ৪৫ হাজার টাকা। যিনি প্রতিযোগিতায় সর্বশেষ স্থান অর্জন করবেন তিনিও পাবেন ১৪ হাজার টাকা। এ ছাড়া ট্রফি তো থাকছেই।



এই প্রতিযোগিতার রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টার রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মার্চ ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়