ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টানা হারের বৃত্তে কোহলির বেঙ্গালুরু

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ৭ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টানা হারের বৃত্তে কোহলির বেঙ্গালুরু

ক্রীড়া ডেস্ক: খারাপ সময় যেন কিছুতেই পিছু ছাড়ছে না রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। তারকা সমৃদ্ধ দল নিয়ে একের পর এক ম্যাচে হারছে দলটি। সবশেষ আজ দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে হারের তিক্ত স্বাদ পেয়েছে তারা। চলমান আসরে এটা টানা ষষ্ঠ হার বিরাট কোহলির দলের।

ঘরের মাঠ বেঙ্গালুরুতে আজ আগে ব্যাট করে ৮ উইকেটে ১৪৯ রান করে বেঙ্গালুরু। জবাবে খেলতে নেমে প্রতিপক্ষের মাঠে দিল্লি জিতেছে ৪ উইকেটে। এম. চিন্নাস্বামী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামে বেঙ্গালুরু। কাগিসো রাবাদার পেসে খুব বেশিদূর যেতে পারেনি তারা। এরপর শ্রেয়াস আয়ারের হাফসেঞ্চুরিতে ১৮.৫ ওভারে ৬ উইকেটে ১৫২ রান করে দিল্লি।

এ জয়ের পর আইপিএল টেবিলে ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে উঠে গেছে দিল্লি। আর টানা হারের বৃত্তে থাকায় পয়েন্টের তলানিতে বেঙ্গালুরু।

আগের ম্যাচে কোহলি ও এবি ডি ভিলিয়ার্সের ব্যাটিং নৈপুণ্যে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে দুই’শর অধিক পুঁজি পেয়েছিল বেঙ্গালুরু। কিন্তু আজ দক্ষিণ আফ্রিকার পেসার রাবাদার তোপে দেড়’শও করতে পারেনি তারা। রাবাদা ৪ ওভার বোলিং করে মাত্র ২১ রানে চারজন ব্যাটসম্যানকে বিদায় করেছেন। এবি ডি ভিলিয়ার্স ও বিরাট কোহলির গুরুত্বপূর্ণ দুটি উইকেট নেন দক্ষিণ আফ্রিকান পেসার। এছাড়া ১৮তম ওভারে জোড়া আঘাতে আকসদীপ নাথ (১৯) ও পবন নেগিকে (০) ফেরান রাবাদা।

গত ম্যাচের মতো আজ ইনিংস সেরা পারফর্মার হলেও দলকে জেতাতে পারেননি কোহলি। আজ ৪১ রান করে আউট হন বেঙ্গালুর এ অধিনায়ক।

দিল্লির পক্ষে ক্রিস মরিস দুটি উইকেট নিয়ে বোলিংয়ে ভালো অবদান রাখেন।

জবাবে ব্যাটিংয়ে নেমে দিল্লির হয়ে সর্বোচ্চ ৬৭ রানের ইনিংসে খেলেন শ্রেয়াস আয়ার। এছাড়া কলিন ইনগ্রামের ২২ ও পৃথ্বি শয়ের ২৮ রানের ইনিংস ভর করে ৬ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় দিল্লি।



রাইজিংবিডি/ঢাকা/৭ এপ্রিল ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়