ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : মওদুদ

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৮, ১৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : মওদুদ

নোয়াখালী প্রতিনিধি : আন্দোলনের মাধ্যমে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে হবে বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যরিস্টার মওদুদ আহমদ।

শনিবার দুপুরে বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানের নোয়াখালীর মাইজদীস্থ বাসভবনে জেলা যুবদলের পরিচিতি ও বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে রয়েছেন খালেদা জিয়া।

মওদুদ আহমদ বলেন, বিগত কয়েক বছর দেশ ক্রান্তিকাল সময় পার করছে। এই ক্রান্তিকাল অতিক্রম করে এগিয়ে যেতে হবে এবং খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

তিনি বলেন, ‘‘খালেদা জিয়াকে মুক্ত করতে আমরা অনেক চেষ্টা করেছি। দেশের শ্রেষ্ঠ আইনজীবীরাও চেষ্টা করেছেন কিন্তু আইনি প্রক্রিয়ায় তাকে মুক্ত করতে পারিনি।

‘‘আইনি প্রক্রিয়ায় খালেদা জিয়ার মুক্তি কঠিন কাজ হবে। আমাদের কাছে বিকল্প ব্যবস্থা নেই। আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে।’’ 

জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আমিন খানের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বরকত উল্যাহ্ বুলু, মো. শাহজাহান, যুগ্ম মহাসচিব ব্যরিস্টার এএম মাহবুব উদ্দিন খোকনসহ কেন্দ্রীয় ও জেলার নেতারা।



রাইজিংবিডি/নোয়াখালী/১৩ এপ্রিল ২০১৯/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়