ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সুবীর নন্দীর মরদেহ দেশে পৌঁছেছে, দুপুরে শেষকৃত্য

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১২, ৮ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুবীর নন্দীর মরদেহ দেশে পৌঁছেছে, দুপুরে শেষকৃত্য

জ্যেষ্ঠ প্রতিবেদক : বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীর মরদেহ দেশে আনা হয়েছে। সিঙ্গাপুর থেকে বুধবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার মরদেহ এসে পৌঁছায়।

কেন্দ্রীয় শহীদ মিনারে শেষবারের মত এই শিল্পীর প্রতি শ্রদ্ধা ও ভালবাসা জানাবেন তার অগণিত ভক্ত, শ্রোতা ও সহকর্মীরা। দুপুরে রাজধানীর সবুজবাগের বরদেশ্বরী কালী মন্দিরে সম্পন্ন হবে তার শেষকৃত্য।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে মারা যান সুবীর নন্দী। তার বয়স হয়েছিল ৬৬ বছর।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি তার মরদেহ গ্রিন রোডের বাসায় নেওয়া হয়েছে। বেলা ১১টার দিকে সুবীর নন্দীর মরদেহ সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হবে।

এরপর দুপুর ১২টার দিকে শিল্পীর মরদেহ শ্রদ্ধা নিবেদনের জন্য নেওয়া হবে এফডিসিতে। সেখান থেকে নেওয়া হবে রামকৃষ্ণ মিশনে। পরে শেষ কৃত্যের জন্য সবুজবাগের বরদেশ্বরী কালীমাতা মন্দির ও শ্মশানে নেওয়া হবে।

দীর্ঘদিন ধরে কিডনি ও হার্টের অসুখে ভুগছিলেন সুবীর নন্দী। গত ১৪ এপ্রিল রাতে সিলেট থেকে ঢাকায় ফেরার পথে ট্রেনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সুবীর নন্দী। রাত ১১টার দিকে তাকে রাজধানীর সিএমএইচে নেয়া হয়। হাসপাতালটির জরুরি বিভাগে হার্ট অ্যাটাক করেন এই নন্দিত শিল্পী। এরপর তাকে দ্রুত লাইফ সাপোর্ট দেয়া হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।




রাইজিংবিডি/ঢাকা/৮ মে ২০১৯/হাসান/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়