ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো বোনের

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৭, ১২ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেলো বোনের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার বলিরহাট এলাকায় পূর্ব শত্রুতার জেরে রুবেল নামে এক যুবককে খুন করতে যায় দুর্বৃত্তরা।

এতে বাধা দেয় রুবেলের বোন বুবলী আক্তার। দুর্বৃত্তরা রুবেলকে মারকে না পেরে বুবলীর মাথায় ‍গুলি করে হত্যা করে।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে এই এ ঘটনা ঘটে। শ্বশুড় বাড়ি থেকে বাবার বাড়ি বেড়াতে এসে ভাইকে বাঁচাতে জীবন দিলেন বুবলী। পুলিশ এই ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে গ্রেপ্তার করেছে।

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, বলির হাট এলাকার রুবেল নামের এক যুবকের সঙ্গে স্থানীয় কয়েকজন যুবকের পূর্ব শত্রুতা ছিলো। শনিবার রাতে অতর্কিত কয়েকজন যুবক অস্ত্র নিয়ে রুবেলের ঘরে প্রবেশ করে তাকে খুঁজতে থাকে। এই সময় রুবেলের বোন বুবলী এগিয়ে এসে যুবকদের বাধা দেয়ায় তারা বুবলীর মাথায় গুলি করে। এই সময় বুবলী রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। বুবলিকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর পরই বাকলিয়া থানা পুলিশ দ্রুত অভিযান চালিয়ে নগরীর চাঁন্দগাঁও থানা এলাকা থেকে হত্যাকাণ্ডে জড়িত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন-শাহ আলম ও নুরুল আলম।

প্রসঙ্গত, শনিবার রাতে আটক শাহ আলমকে নিয়ে হত্যাকাণ্ডে ব্যাবহৃত অস্ত্র উদ্ধারে গেলে তার সহযোগীদের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে শাহ আলম নিহত হন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১২ মে ২০১৯/রেজাউল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়