ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

রমজানের বিশেষ আয়োজনে লা মেরিডিয়ান ঢাকা

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৫ ৭:২৬:৩০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৫ ৭:২৬:৩০ পিএম

লাইফস্টাইল ডেস্ক : পুরো রমজান মাস জুড়েই ইফতার ও সাহরি উপভোগে পূর্ণতা দিতে লাইভ ফুড স্টেশন থেকে বুফে খাবার পরিবেশন করবে লা মেরিডিয়ান ঢাকা। এ আয়োজনে নানা প্রকারের স্বাস্থ্যকর ও সুস্বাদু খাবার পরিবেশন করবে লেটেস্ট রেসিপি রেস্টুরেন্ট।

তাজা ফলের জুস, খেজুর এবং স্লাইস করা সিজনাল ফলও রয়েছে লেটেস্ট রেসিপির বুফে ইফতার আয়োজনে। অ্যাপেটাইজার হিসেবে থাকছে ফাটুশ চানা চাট, গ্রিক সালাদ, সি-ফুড সালাদ, থাই বিফ সালাদ ইত্যাদি। মেইন কোর্সে থাকছে ল্যাম্ব মাকবুশ, রোস্টেড প্রাইম রিব অব বিফ উইথ ইয়র্কশায়ার পুডিং, হোল রোস্টেড লোকালি সোর্সড স্পাইসড ফিশ, গ্রিলড প্রন অ্যান্ড ফিশ, শাহি বিরিয়ানি, বিফ কালাভুনা, হরেক রকমের সুশি এবং আরো অনেক কিছু। এছাড়াও, যারা মিষ্টি জাতীয় খাবার খেতে পছন্দ করেন তাদের জন্যে থাকছে কুনাফা, বুন্দিয়া, বালাশাম, লুকাইমাত, জিলেপি, ব্ল্যাক ফরেস্ট কেক, ওম আলি এবং অন্যান্য সুমিষ্ট খাবার।

শেষরাতে সাহরির জন্য লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে রয়েছে টুনা লং বিন সালাদ, মেক ইউর ওন কাইজার সালাদ এবং অরেঞ্জ অ্যান্ড সেনেল সালাদ। মেইন ডিশে থাকছে কাজুন স্পাইসড চিকেন ব্রেস্ট উইথ মাশরুম অ্যান্ড শ্যালট সস, সিলেকশন অব গ্রিলড ফিশ, বিভিন্ন বিরিয়ানি এবং হরেক রকমের ভারতীয় এবং বাঙালি খাবার। এছাড়াও, শেষপাতে থাকছে কুনাফা, বুন্দিয়া, বালাশাম, ব্ল্যাক ফরেস্ট গেটক্স, ওম আলি, বাকলাভা এবং বাসবুসা ছাড়াও আরো অনেক কিছু।

রমজানের এ আয়োজন সম্পর্কে লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কনস্ট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, ‘রমজানের এ মহিমায় উদ্ভাসিত হয়ে লা মেরিডিয়ান ঢাকার কালিনারি টিম তাদের সাধ্যের সর্বোচ্চটা দিয়ে সুস্বাদু বুফে আয়োজন করেছে। এছাড়াও, রমজানে প্রতিটি বুফে খাবার বিক্রি থেকে ১ ডলার করে অনুদান প্রদান করা হবে ইউনিসেফের তহবিলে।’

বুফে ইফতার ও ডিনার মাগরিবের সময় থেকে শুরু হয়ে চলবে রাত সাড়ে ১১টা পর্যন্ত এবং জনপ্রতি মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৯৫০++ টাকা এবং বুফে সাহরি পাওয়া যাবে রাত ১টা থেকে শুরু করে ফজর পর্যন্ত এবং জনপ্রতি মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫০০++ টাকা। ইফতার এবং সাহরিতে নির্ধারিত কিছু ব্যাংকের কার্ডে থাকছে বাই ওয়ান গেট ওয়ান এবং বাই ওয়ান গেট থ্রি অফার।

এছাড়াও, লা মেরিডিয়ান ঢাকার ল্যাটিচিউড ২৩ দিচ্ছে টেকঅ্যাওয়ে ইফতার বক্স, স্পেশাল মাটন হালিম, স্যাফরন জিলাপি এবং নানা ধরনের সুস্বাদু খাবার। টেকঅ্যাওয়ে ইফতার বক্সের দাম শুরু হয়েছে ১৭০০++ টাকা থেকে।
 

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ মে ২০১৯/ফিরোজ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge