ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

শিল্পী খালিদ হোসেনের মৃত্যুতে এরশাদের শোক

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ২৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শিল্পী খালিদ হোসেনের মৃত্যুতে এরশাদের শোক

জেষ্ঠ প্রতিবেদক : প্রখ্যাত নজরুল সংগীত শিল্পী খালিদ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিরোধীদলীয় নেতা, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বৃহস্পতিবার এক শোকবর্তায় তিনি বরেণ্য এই শিল্পীর রুহের মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোকার্ত পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন তিনি।

বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, একুশে পদকপ্রাপ্ত প্রতিভাবান নজরুল সংগীত শিল্পী খালিদ হোসেনের মৃত্যুতে দেশের শুদ্ধ সংগীতচর্চায়  যে শুন্যতা সৃষ্টি হলো তা সহসাই পূরণ হবার নয়। নজরুলের গান সবার মাঝে তুলে ধরতে খালিদ হোসেনের ভূমিকা অনুকরণীয় হয়ে থাকবে।

তিনি বলেন, দীর্ঘ পাঁচ দশক ধরে নজরুল গীতির শিক্ষক, গবেষক এবং শুদ্ধ স্বরলিপি প্রণয়নে প্রয়াত খালিদ হোসেন যে ভূমিকা রেখেছেন তা আজীবন নজরুল সংগীত পিপাসুদের পথ দেখাবে। অক্ষয় হয়ে থাকবে তার সুরেলা কণ্ঠে নজরুলের প্রেম, সাম্য, দ্রোহ, মানবতা আর ইসলামী গানগুলো।

পৃথক বিবৃতিতে শোক জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, বিরোধীদলীয় উপনেতা ও পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি এবং বিরোধীদলীয় চিফ হুইপ এবং পার্টির মহাসচিব  মসিউর রহমান রাঙ্গা এমপি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়