ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

যুবলীগ নেতার তালিকায় ধান সংগ্রহ দাবি, ইউএনও’র মামলা

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ২৩ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুবলীগ নেতার তালিকায় ধান সংগ্রহ দাবি, ইউএনও’র মামলা

যুবলীগ নেতা সাজ্জাদুল হক রেজা

সিরাজগঞ্জ সংবাদদাতা : ধান সংগ্রহে সরকারি কাজে বাধা প্রদান, ভয়ভীতি প্রদর্শন ও অশ্লালীন আচরণের অভিযোগে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজাকে প্রধান আসামি করে সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম সাইফুর রহমান।

বুধবার রাতে নির্বাহী অফিসার নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে বোরো ধান ক্রয় সংক্রান্ত মনিটরিং কমিটির বিশেষ সভা জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সেখানে বেলকুচির ঘটনা আলোচনায় উঠে আসে।

সভায় বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান অভিযোগ করে বলেন, বুধবার সকাল ১১টার দিকে উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুলের ছোট ভাই সাজ্জাদুল হক রেজার নেতৃত্বে ২০/২৫ জন উপজেলা অফিসে এসে তার  সঙ্গে অশ্লালীন আচরণ ও ভয়ভীতি প্রদর্শন করে এবং তার নিজের করা তালিকায় ধান সংগ্রহের দাবি জানান। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয় সভায় অবগত করেন ইউএনও।

এ বক্তব্য শোনার পর সভায় উপস্থিত শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান আজাদ রহমান ঘটনার বিষয়ে প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করে জড়িতদের শাস্তি দাবি করেন।

সভায় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বলেন, ধান ক্রয়ে যারা বাধা দেবে, তারা দুষ্কৃতকারী। তাদের দল নেই। প্রশাসন চাইলে তাদের বিরুদ্ধে আইনি  ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে সাজ্জাদুল হক রেজার ব্যবহৃত মোবাইলে ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়। এতে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। 

বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান মামলা দায়ের করার বিষয়টি নিশ্চিত করেন এবং বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে বলেও জানান।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/২৩ মে ২০১৯/অদিত্য রাসেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়