ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

জামাতাকে কুপিয়ে হত্যা করলেন শ্বশুর

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ৩০ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জামাতাকে কুপিয়ে হত্যা করলেন শ্বশুর

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ শহরের পূর্বতারাপাশায় পারিবারিক কলহের জের ধরে শ্বশুরের হাতে নির্মমভাবে খুন হয়েছেন জামাতা ওমর ফারুক (৩৫)।

বৃহস্পতিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক শহরের বত্রিশ এলাকার মধু চন্দ্র বণিকের ছেলে। তিনি প্রায় পাঁচ বছর আগে প্রেম করে ধর্মান্তরিত হয়ে আবু বক্করের সৎ মেয়ে শারমিন আক্তারকে বিয়ে করেন। তিনি শ্বশুরবাড়িতে থাকতেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পারিবারিক কলহের কারণে ১৫-১৬ দিন আগে ওমর ফারুককে তার শ্বশুর বাসা থেকে বের করে দেন। আজ দুপুরের দিকে তিনি স্ত্রীকে আনতে রেলওয়ে কলোনির সামনে শ্বশুরের বাসায় যান। তখন শ্বশুরের সঙ্গে পাওনা টাকাসহ নানা বিষয় নিয়ে তার প্রথমে কথা কাটাকাটি ও পরে ঝগড়া হয়। এক পর্যায়ে শ্বশুর একটি দা নিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান। এ সময় তার গলা, মুখ ও মাথায় বেশ কয়েকটি কোপ লাগে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান জামাতা ওমর ফারুক।

খবর পেয়ে পুলিশ, র‌্যাব ও পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে নিহতের লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ বলছে, ওমর ফারুকের নির্দিষ্ট পেশা ছিল না। তাছাড়া তিনি মাদকাসক্তও ছিলেন। এসব নিয়ে শ্বশুরের সঙ্গে তার বিরোধ ছিল। তার দেড় বছর বয়সী ছেলে রয়েছে। বিয়ের পর থেকে তার বাবা-মা ও পরিবারের সঙ্গে যোগাযোগ ছিল না।

এ খুনের ঘটনায় নিহতের স্ত্রী শারমিন আক্তার বাদী হয়ে বিকেলে কিশোরগঞ্জ মডেল থানায় সৎ বাবাকে আসামি করে মামলা করেছেন।

কিশোরগঞ্জ মডেল থানার পরিদর্শক আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জের ধরে হত্যাকাণ্ড ঘটেছে। মামলার আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।




রাইজিংবিডি/কিশোরগঞ্জ/৩০ মে ২০১৯/রুমন চক্রবর্তী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়