ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

করপোরেট ক্রিকেটে ওয়ালটনের গ্রুপসঙ্গী যারা

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ৫ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করপোরেট ক্রিকেটে ওয়ালটনের গ্রুপসঙ্গী যারা

 গত বছর করপোরেট ক্রিকেটে চ্যাম্পিয়ন ওয়ালটন দল

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল মাঠে আগামী শুক্রবার শুরু হচ্ছে মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট। গত বছর করপোরেট ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছিল ওয়ালটন গ্রুপ। বর্তমান চ্যাম্পিয়নরা এবারও টুর্নামেন্টে অংশ নিচ্ছে। 

মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে টুর্নামেন্টের ড্র অনুষ্ঠিত হয়। লটারিতে ‘ডি’ গ্রুপে পড়েছে ওয়ালটন। তাদের গ্রুপসঙ্গী এক্সিকিউটিভ কমিটি, এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং ও মার্কেন্টাইল ব্যাংক।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৩টি ও শ্যামলী মাঠে হবে টুর্নামেন্টের খেলাগুলো। মোট ১৬টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। টুর্নামেন্টের ফাইনাল হবে ২০১৮ সালের ১২ জানুয়ারি।

শিরোপা ধরে রাখার লড়াইয়ে এবারও শক্তিশালী দল গঠন করেছে ওয়ালটন গ্রুপ। এখন অনুশীলনে ব্যাটে-বলে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন দলের খেলোয়াড়রা। 

উল্লেখ্য, টুর্নামেন্টের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। পাওয়ার স্পন্সর হিসেবে থাকছে এনার্জিপ্যাক। ফলে টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে 'মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭, পাওয়ার্ড বাই এনার্জিপ্যাক'। 

টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৭/পরাগ/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়