ঢাকা, বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন টিমের জার্সি উন্মোচন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-০৭ ৭:৩৫:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-০৮ ৯:৩১:৩৪ পিএম

ক্রীড়া প্রতিবেদক : করপোরেট জগৎ মানেই দিনমান ব্যস্ততা। নাইন টু ফাইভ অফিস লাইফ। আঁটসাঁট সূচি। ট্রেনের মতো ঘড়ির কাটা মেপে চলে তাদের দিন-ক্ষণ। সেই ব্যস্ততা ও আটসাঁট সূচির ভাঁজে একটু নিরেট বিনোদন এবং প্রতিদ্বন্দ্বিতার আমেজ গুজে দিতে আবারো শুরু হচ্ছে টি-২০ করপোরেট ক্রিকেট লিগ।

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল এর পৃষ্ঠপোষকতায় ও এসিমস এর ব্যবস্থাপনায়  আগামীকাল শুক্রবার থেকে মাঠে গড়াচ্ছে ‘মার্সেল সপ্তম টি-২০ করপোরেট ক্রিকেট-২০১৭’।

 



এই টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন গ্রুপ। নতুন মৌসুমকে সামনে রেখে তাদের দল গোছানোর কাজ ও প্রস্তুতি শুরু হয়েছে অনেক আগেই। আজ বৃহস্পতিবার তারা নিয়েছে চূড়ান্ত প্রস্তুতি। প্রস্তুতি শেষে হয়েছে জার্সি উন্মোচন। জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) ও ওয়ালটন দলের অধিনায়ক উদয় হাকিম, অ্যাডিশনাল ডিরেক্টর ফিরোজ আলম, অ্যাডিশনাল ডিরেক্টর ও কোচ জাহিদ আলম, ওয়ালটন গ্রুপের সিনিয়র অ্যাস্টিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ ও  সহ-অধিনায়ক আব্দুল্লাহ আল মামুনসহ অন্যান্যরা।

ওয়ালটন গ্রুপ গেল আসরে যে জার্সি পড়ে খেলেছিল তার চেয়ে এবারের আসরের জার্সিতে এসেছে ভিন্নতা। সেটা কেবল রং ও ডিজাইনেই নয়, মান এবং গুণেও।

 



জার্সির বিষয়ে টিম ওয়ালটনের অধিনায়ক উদয় হাকিম বলেন, ‘এবারের জার্সিটি আমাদের চাহিদা অনুযায়ী হয়েছে। জার্সিটার মান খুবই ভালো। ইন্টারন্যাশনাল মান অনুযায়ীই তৈরি করা হয়েছে। জার্সিটি আমাদেরও খুব পছন্দ হয়েছে।’

আগামীকাল শুক্রবার সকাল ৯টায় পর্দা উঠবে ‘মার্সেল সপ্তম টি-২০ করপোরেট ক্রিকেট-২০১৭’ এর। ওয়ালটন গ্রুপ এবার রয়েছে ‘ডি’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ এক্সিকিউটিভ কমিটি, এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং ও মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। উদ্বোধনী দিনে পাঁচটি ম্যাচ মাঠে গড়াবে। দুপুর ১২.৩০টায় ওয়ালটন গ্রুপ এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং এর বিপক্ষে মাঠে নামবে।



রাইজিংবিডি/ঢাকা/৭ ডিসেম্বর ২০১৭/আমিনুল

Walton
 
   
Marcel