ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টস জিতে ব্যাটিংয়ে ওয়ালটন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৮, ৮ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টস জিতে ব্যাটিংয়ে ওয়ালটন

মার্সেল টি২০ করপোরেট ক্রিকেট লিগে ওয়ালটন টিম

ক্রীড়া প্রতিবেদক : শুক্রবার সকালে শুরু হয়েছে ‘মার্সেল সপ্তম টি-২০ করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭’। দুপুর ১২টায় হয়েছে আনুষ্ঠানিক উদ্বোধন। দুপুর সাড়ে ১২টায় গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন।

ঢাকা রেসিডেন্সিয়াল স্কুলের ২নং মাঠে এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং এর বিপক্ষে টস নামক ভাগ্য পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ওয়ালটন গ্রুপের অধিনায়ক উদয় হাকিম। তিনি অবশ্য ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন। টস জিতে ব্যাট করছে ওয়ালটন গ্রুপ।



ওয়ালটন গ্রুপ এবার রয়েছে ‘ডি’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ এক্সিকিউটিভ কমিটি, এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং ও মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড।

এর আগে সকাল ৯টায় শুরু হওয়া ম্যাচগুলোর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম এন্ড এডমিন) ও ওয়ালটন টিমের ম্যানেজার এসএম জাহিদ হাসান, পৃষ্ঠপোষক মার্সেলের ডেপুটি ডিরেক্টর ও বিপণন বিভাগ দক্ষিণ জোনের প্রধান ড. মোহাম্মদ সাখাওয়াৎ হোসেন, ওয়ালটন গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর (পিআর এন্ড মিডিয়া) মো. ফিরোজ আলম ও বিসিবির কোচ মিজানুর রহমান বাবুলসহ অন্যান্যরা।



পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসএম জাহিদ হাসান বলেন, ‘ওয়ালটন গ্রুপ ওয়ালটন কিংবা মার্সেল এর ব্যানারে সব ধরণের খেলাধুলার সঙ্গেই সম্পৃক্ত হচ্ছে। এই টুর্নামেন্টের সঙ্গে আগেও ছিল, এবারও রয়েছে। এখানে আমাদেরও একটি দল রয়েছে। আমরা টুর্নামেন্টের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। আশা করছি এবারও জমজমাট একটি টুর্নামেন্ট হবে। আমি এই টুর্নামেন্টের সর্বাঙ্গিন সাফল্য কামনা করছি।’

এই টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।


রাইজিংবিডি/ঢাকা/৮ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়