ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মরুভূমির পথে পথে মাহি-অপু

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৪, ৬ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মরুভূমির পথে পথে মাহি-অপু

বিনোদন ডেস্ক : পরনে টপস, প্যান্ট, কেডস। চোখে রোদ চশমা। মাথার চুল ব্যান্ড দিয়ে বাঁধা। মরুভূমির বুকে এমন সাজে হাস্যজ্জ্বলভাবে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী মাহিয়া মাহি। চারপাশে যত দূর চোখ যায় ধু ধু মরুভূমি। মাঝে মধ্যে দুই একটা গাছ দৃষ্টিগ্রাহ্য হয়। তবে মাহি একা নন সঙ্গে রয়েছেন তার স্বামী অপু ও বেশ কয়েকজন।

সোমবার বিকেলে মাহি তার ফেসবুক অ্যাকাউন্টে বেশ কিছু স্থিরচিত্র প্রকাশ করেছেন। এতেই এমনটা দেখা যায়। ছবির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘দুবাই’।

গত ৩ নভেম্বর দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন মাহি ও তার স্বামী অপু। জানা যায়, ঢাকা অ্যাটাক সিনেমার প্রচারণার জন্য মরুর দেশে গিয়েছেন মাহি। তবে কবে নাগাদ দেশে ফিরবেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

মাহি অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। এতে আরিফিন শুভর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। এতে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন মাহি। দীপঙ্কর দীপন পরিচালিত সিনেমাটি মুক্তির পর ব্যাবসায়ীকভাবে সাফল্যের মুখ দেখেছে। শুধু তাই নয় চলচ্চিত্রপ্রেমীদেরও ঢের প্রশংসা কুড়িয়েছে এটি।  


মাহি-শুভ ছাড়াও পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ প্রমুখ। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।



রাইজিংবিডি/ঢাকা/৬ নভেম্বর ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়