ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পুলিশ পরিচয়ে ধর্ষণ, গ্রেপ্তার ১

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০১, ৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশ পরিচয়ে ধর্ষণ, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় পুলিশের এএসআই পরিচয়ে এক গৃহবধূ (৩৫) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষণের ঘটনা ঘটেছে শুক্রবার রাতে মিজমিজি আব্দুল আলী পুল এলাকায়। এ বিষয়ে আজ সোমবার বিকেলে ধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে রনি (২৫) কে গ্রেপ্তার করেছে। পুলিশ অভিযুক্ত রফিকুল ইসলামকে গ্রেপ্তার করতে পারেনি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার মিয়া অভিযোগকারীর বরাত দিয়ে জানান, আদমজী ইপিজেডে চাকরির সুবাদে রনির সঙ্গে পরিচয় হয় ওই গৃহবধূর। শুক্রবার রাতে রফিকুল ইসলামকে নিয়ে ওই গৃহবধূর বাসায় আসে রনি। এ সময় রফিকুল ইসলাম নিজেকে পুলিশের এএসআই হিসেবে পরিচয় দেয় এবং গৃহবধূর কাছে টাকা দাবি করে। গৃহবধূ টাকা দিতে অস্বীকৃতি জানায়। পরে রফিকুল ইসলাম ওই গৃহবধূকে ধর্ষণ করে। রোববার ঘটনা এলাকায় জানাজানি হলে গৃহবধূ থানায় এসে অভিযোগ করেন।

পরে পুলিশ রোববার রাতেই আদমজীর নতুন বাজার এলাকা থেকে রনিকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ধর্ষিতা নিজে বাদী হয়ে রনি ও রফিকুল ইসলামকে আসামি করে আজ দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। 

ওসি আরো জানান, এ ঘটনায় সহযোগিতা করার অভিযোগে রনিকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত রফিকুল ইসলামকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে। ধর্ষণের শিকার গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/৭ মে ২০১৮/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়