ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী রোববার

রেজা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ৩১ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী রোববার

জ্যেষ্ঠ প্রতিবেদক : ইংরেজি নববর্ষের প্রথমদিন বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী।

 

এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে সংগঠনটি। প্রতিষ্ঠাবার্ষিকীর দিন রোববার সকাল ৬টায় নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে ও সারাদেশে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

 

এদিন দুপুর ২টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ছাত্র সমাবেশের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া উপস্থিত থাকবেন।

 

এ ছাড়া শনিবার দিবাগত রাত ১২টা ১মিনিটে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করা হবে। এতে ছাত্রদলের প্রাক্তন ও বর্তমান নেতারা উপস্থিত থাকবেন।

 

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার সকালে রাজধানীর শেরেবাংলা নগরে অবস্থিত বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে পুস্পস্তবক অর্পণ করবে সংগঠনটির নেতা-কর্মীরা। এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত থাকবেন।

 

সারাদেশে জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয়, থানা কলেজ ও পৌরসভা ইউনিটে ছাত্রদলের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা কর্মসূচি নিয়েছে সংগঠনটি।

 

১৯৭৯ সালের পয়লা জানুয়ারি বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান জাতীয়তাবাদী ছাত্রদল গঠন করেন। আশির দশকে দেশের শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র সংসদে ছিল ছাত্রদলের জয়জয়কার। তবে বর্তমানে সংগঠনটি চিত্র অনেকটাই ম্লান আর ব্যর্থতায় ভরপুর বলে মনে করছেন সংগঠনটির প্রাক্তন নেতারা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ ডিসেম্বর ২০১৬/রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়