ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এসএ টিভির এমডিসহ ২ জনের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ৯ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এসএ টিভির এমডিসহ ২ জনের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সালাহউদ্দিন আহমেদ এবং উপস্থাপক ফয়সাল আল মাহমুদের বিরুদ্ধে করা মানহানির মামলাটি তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার নতুন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদাকে ‘গোপাল’ বলে সম্বোধন করার অভিযোগে করা মামলাটি আমলে নিয়ে কোতয়ালী থানা পুলিশকে অভিযোগের বিষয় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ দিয়েছেন ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ।

এর আগে ঢাকা আইনজীবী সমিতির ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মো. বাহালুল আলম বাহার ঢাকা সিএমএম আদালতে এ মামলা করেন।

মামলায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে সাক্ষী করা হয়েছে।

মামলায় বলা হয়, গত ৬ ফেব্রুয়ারি রাতে এসএ টিভিতে ‘লেট এডিশন’ টক শোতে আমন্ত্রিত অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন সাংবাদিক ফয়সাল আল মাহমুদ। অনুষ্ঠানে নির্বাচন কমিশন নিয়ে আলোচনার এক পর্যায়ে উপস্থাপক ফয়সাল আল মাহমুদ সিইসিকে ‘গোপাল’ বলে সম্বোধন করেন। ওই সময় আমন্ত্রিত অতিথি খালিদ মাহমুদ চৌধুরী এবং শামসুজ্জামান দুদু উভয়ে প্রতিবাদ করলেও শব্দটি প্রত্যাহার করা হয়নি। ‘গোপাল’ শব্দের অভিধানিক অর্থ ‘গরু পালনকারী রাখাল’। রাষ্ট্রপতি কর্তৃক নিয়োগপ্রাপ্ত একজন সিইসিকে ‘গোপাল’ বলে সম্বোধন করা জাতির জন্যও মানহানিকর।



রাইজিংবিডি/ঢাকা/৯ ফেব্রুয়ারি ২০১৭/মামুন খান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়