ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এসএ টেলিভিশনের চেয়ারম্যানসহ ৭ জনের প্রতি সমন

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৯, ১৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এসএ টেলিভিশনের চেয়ারম্যানসহ ৭ জনের প্রতি সমন

নিজস্ব প্রতিবেদক, যশোর : বেসরকারি চ্যানেল এসএ টেলিভিশনের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকসহ সাতজনের প্রতি সমন জারির আদেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার অভিযোগের তদন্ত প্রতিবেদনের উপর শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের বিচারক মো. বুলবুল ইসলাম আসামিদের আদালতে হাজির হতে সমন জারির এ আদেশ দেন।

আসামিরা হলেন- এসএ টিভির চেয়ারম্যান ফরিদা পারভীন, ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দীন আহম্মেদ, ডিএমডি সেলিনা আক্তার, পরিচালক নূরে আলম রুবেল, শিরিন আক্তার, ব্যবস্থাপক সামছুর আলম ও এসএ পরিবহনের যশোর শাখা ব্যবস্থাপক শাহ জামাল।

মামলার অভিযোগে জানা গেছে, অনুব্রত সাহা মিঠুন এসএ টিভির যশোর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি এসএ টিভি থেকে যথাযথ উপায়ে অব্যাহতি নেন। ফিরিয়ে দেন ভিডিও ক্যামেরা, পরিচয়পত্রসহ যাবতীয় মালামাল। এরপর গত ২৩ ডিসেম্বর এসএ টিভি কর্তৃপক্ষ একটি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে তার বিরুদ্ধে মানহানিকর তথ্য প্রকাশ করে। এ ব্যাপারে তিনি গত ২৬ ডিসেম্বর যশোর সিনিয়র জুডিসিয়াল আমলী আদালতে মানহানি মামলা করেন। বিচারক অভিযোগটি গ্রহণ করে কোতোয়ালি মডেল থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দালিলের আদেশ দেন। থানা পুলিশ তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করে। বৃহস্পতিবার ধার্য দিনে তদন্ত প্রতিবেদনের উপর শুনানি শেষে প্রত্যেক আসামির প্রতি সমন জারির আদেশ দেন।

অনুব্রত সাহার আইনজীবী দেবাশীষ দাস বলেন, আদালত মামলার তদন্ত প্রতিবেদনের উপর শুনানি শেষে আসামিদের প্রতি সমন জারির আদেশ দিয়েছেন। আগামী ১২ মার্চ এ মামলার ধার্য দিন আছে।


রাইজিংবিডি/যশোর/১৬ ফেব্রুয়ারি ২০১৭/বিএম ফারুক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়