ঢাকা, সোমবার, ৮ কার্তিক ১৪২৪, ২৩ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

আবু বকর ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২১ ৭:১৮:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২১ ৭:১৮:৫৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করেছে।

শুক্রবার বেলা ১১টায় সেগুনবাগিচায় কাউন্সিলের নিজস্ব কার্যালয়ে বিদায়ী কমিটির সভাপতি নাছিমা আক্তার সোমার সভাপতিত্বে দুই কমিটির যৌথ সভা শেষে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

সভায় বিদায়ী কমিটি নতুন কমিটির সদস্যদের বরণ করে নেন। বিদায়ী কমিটি সাব-এডিটরদের স্বার্থ রক্ষা এবং কাউন্সিলকে আরো  গতিশীল করতে নতুন কমিটির প্রতি আহ্বান জানায়।

সভা শেষে নবনির্বাচিত সভাপতিকে এম শহীদুল হকের সভাপতিত্বে নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। বৈঠকে কমিটির কর্মকর্তা ও সদস্যরা আগামী ১ মে মহান শ্রমিক দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে ডিএসইসির উদ্যোগে আলোচনা সভা আয়োজনসহ সংগঠনের সদস্যদের কল্যাণে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করেন। পরে ডিএসইসির সাংগঠনিক কমিটি ও কল্যাণ তহবিলের কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি সাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক এ কে এম ওবায়দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আলী ইমাম মো. মাসুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম, কোষাধ্যক্ষ জাওহার ইকবাল খান, সাংগঠনিক সম্পাদক আনজুমান আরা শিল্পী, দপ্তর সম্পাদক খন্দকার হাফিজুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল রানা, কার্যনির্বাহী কমিটির সদস্য শামসুল আলম সেতু, তাহমিনা আক্তার, শামীম মাশরেকী, ইব্রাহিম খলিল জুয়েল, আলম শামস, নির্মল কুমার বরমন, নুরুল ইসলাম ও বাবলু রহমান।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৭/ইয়ামিন/সাইফ

Walton
 
   
Marcel