ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৪, ৮ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি : বেসরকারি টেলিভিশন  চ্যানেল-২৪ ও দৈনিক মানবকণ্ঠের গোপালগঞ্জ প্রতিনিধি রাজীব আহম্মেদ রাজুর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও দোষীদের গ্রেপ্তারের  দাবিতে মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ  করেছে গোপালগঞ্জে কর্মরত সাংবাদিকরা।

সোমবার বেলা ১১ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে সাংবাদিকরা। এ সময় বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতা-কর্মীরা একাত্মতা ঘোষণা করে মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধন চলাকালে গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরামের সভাপতি এহিয়া খালেদ সাদীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সিনিয়র সাংবাদিক দৈনিক সংবাদের গোপালগঞ্জ প্রতিনিধি রবীন্দ্রনাথ অধিকারী, যমুনা টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট মোজাম্মেল হোসেন মুন্না, যুগান্তরের এস এম হুমায়ুন কবীর, রাইজিংবিডি ও এসএ টিভির বাদল সাহা, জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সাহাবউদ্দিন হিটু, জেলা যুবলীগের সভাপতি জিএম সাহাবুদ্দিন আজম, জেলা উদীচীর সভাপতি মো. নাজমুল ইসলাম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোহসিন উদ্দিন সিকদার, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রনি হোসেন কালু প্রমুখ বক্তব্য রাখেন।

অপরদিকে একই দাবিতে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে কোটালীপাড়া উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

সেখানে অনুষ্ঠিত সমাবেশে রতন সেন কংকন, মিজানুর রহমান বুলু, মেহেদী হাসনাত, গৌরাঙ্গ লাল দাস, মোল্লা মহিউদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা দ্রুত সাংবাদিক রাজুর ওপর হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়। তা না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার গভীর রাতে বেসরকারি টিভি চ্যানেল-২৪ ও দৈনিক মানবকণ্ঠের গোপালগঞ্জ প্রতিনিধি সাংবাদিক রাজীব আহম্মেদ রাজু যমুনা টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট মোজাম্মেল হোসেন মুন্নার ঘোষেরচর দক্ষিণপাড়ার বাসা থেকে নিজ বাসা বেদগ্রামে ফিরছিল। এ সময় লতিফপুর বোর্ড অফিসের সামনে পৌঁছলে ৫/৬ জনের একদল সন্ত্রাসী তার গতিরোধ করে হামলা চালিয়ে রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/৮ মে ২০১৭/বাদল সাহা/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়