ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাংবাদিক মুকুল তালুকদারের মৃত্যুবার্ষিকী

শাহনেওয়াজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২১, ১৮ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক মুকুল তালুকদারের মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক : সাংবাদিক ও ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) প্রাক্তন সভাপতি মুকুল তালুকদারের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ২০১৬ সালের ১৮ মে বেলা সাড়ে ১১টায় তিনি চলে যান না ফেরার দেশে।

এর কয়েক বছর আগে তিনি অসুস্থ হয়ে পড়েন। ২০১৪ সালের ২৬ নভেম্বর তার দেহে অস্ত্রোপচার করা হয়। সে বছরই ৩০ নভেম্বর ধরা পড়ে ‘অ্যাডনোকারনিসিনোমা’। রেক্টাম ক্যান্সার। তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ভারতে কলকাতার ঠাকুর পুকুরে সরদ গুপ্তা ক্যান্সার ইনস্টিটিউটে চিকিৎসা দেয়া হয়।

২০১৬ সালের ফেব্রুয়ারি থেকে তাঁর শারীরিক অবস্থা আরও অবনতির দিকে যেতে থাকে। ঢাকা কমিউনিটি হাসপাতাল ও হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসার পর ২০১৬ সালের এপ্রিলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১৮ মে বেলা সাড়ে ১১টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ফরিদপুর সদর উপজেলার শৈলডুবি গ্রামে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। সাত ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। মুকুল তালুকদার স্ত্রী ও তিন মেয়ে রেখে গেছেন।

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের অন্যতম সফল সভাপতি ছিলেন তিনি। তাঁর সাংগঠনিক কর্মকাণ্ডের মাধ্যমে ডিএসইসি ব্যাপক পরিচিতি লাভ করে। এ কারণে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল তাঁকে আজীবন মনে রাখবে।

ডিএসইসি সভাপতি কে এম শহীদুল হক ও সাধারণ সম্পাদক এ কে এম ওবায়দুর রহমান তাঁর আত্মার মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মে ২০১৭/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়