ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তথ্যমন্ত্রীর সঙ্গে বিওএনপিএ নেতাদের মতবিনিময়

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ৪ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তথ্যমন্ত্রীর সঙ্গে বিওএনপিএ নেতাদের মতবিনিময়

সচিবালয় প্রতিবেদক : মন্ত্রিপরিষদে সদ্য অনুমোদিত অনলাইন গণমাধ্যম নীতিমালা নিয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল অ্যাসোসিয়েশনের (বিওএনপিএ) নেতারা।

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ে মন্ত্রীর দপ্তরে মতবিনিময়কালে সংগঠনের সভাপতি সুভাষ সাহা ও মহাসচিব এএইচএম তারেক চৌধুরী অনলাইন গণমাধ্যম নীতিমালা প্রণীত হওয়ায় তথ্যমন্ত্রীকে অভিনন্দন জানান।

অনলাইন নিউজপোর্টালগুলোর সাংবাদিকদের জন্য সরকারি পরিচয়পত্র দেবার দাবি তুলে ধরে এ সময় মন্ত্রীকে একটি পত্রও হস্তান্তর করেন তারা।

অনলাইন গণমাধ্যম নীতিমালা প্রণয়নকালে সক্রিয় ভূমিকা পালনের জন্য ‘বিওএনপিএ’সহ সকল অংশীজনকে ধন্যবাদ জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী প্রতিশ্রুত ডিজিটাল বাংলাদেশ গড়ার পথে এটি একটি বিরাট অগ্রগতি। তাৎক্ষণিকভাবে খবর সবার কাছে পৌছুঁতে অনলাইন সংবাদপোর্টালগুলোর ভূমিকা নিঃসন্দেহে প্রশংসনীয়।

সংবাদ পরিবেশনে বস্তুনিষ্ঠতা বজায় রাখার ওপর সর্বোচ্চ গুরুত্বারোপ করে হাসানুল হক ইনু আলোচনায় উত্থাপিত দাবিগুলো দ্রুত পর্যালোচনার আশ্বাস দেন।

এ সময় বাংলাদেশ অনলাইন নিউজপোর্টাল অ্যাসোসিয়েশনের সদস্যদের মধ্যে বি এইচ বেলাল, মিজানুর রহমান, নাজমুল হাসান, আ হ ম ফয়সল ও কামরুজ্জামান উপস্থিত ছিলেন। 



রাইজিংবিডি/ঢাকা/৪ জুলাই ২০১৭/আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়