ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ২৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামে পানির মোটর চুরির অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। 

এলাকাবাসী জানায়, সোমবার ভোর ৫টার দিকে এলাকার গাউছিয়া মৎস্য প্রজনন কেন্দ্র ও হ্যাচারিতে পানির মোটর চুরির অভিযোগে সাগর মিয়াকে (১৯) আটক করে হ্যাচারির লোকজন। হ্যাচারির মালিক আক্কাস আলীর নির্দেশে তাকে খুটির সঙ্গে বেঁধে বেদম প্রহার করা হয়। সকাল ৭টার পর আর সাগরের হদিশ মেলেনি। তখন আক্কাস আলীর জানান, আহত সাগরকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। কিন্তু কোন হাসপাতালে পাঠানো হয়েছে তা তিনি জানাতে অস্বীকৃতি জানান।

দিনভর নিখোঁজ থাকায় সাগরকে হত্যা করে লাশ গুম করা হয়েছে বলে  কানাঘুষা চলতে থাকে। এ ঘটনা পুলিশকে জানায় স্থানীয়রা। পর দিন মঙ্গলবার বেলা ১১টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান শহিদুল হক সরকারকে সঙ্গে নিয়ে পুলিশ ঘটনাস্থলের আশপাশে তল্লাশি করে হ্যাচারির পাশের ক্ষেত থেকে সাগরের লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে আক্কাস আলী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

নিহতের বাবা শিপন মিয়া জানান, ময়মনসিংহের সদর উপজেলার নাটকঘর লেন রেলওয়ে বস্তিতে তারা থাকেন। তার দুই ছেলে। সাগর ভাংগারির ব্যবসা করত। তার ছেলের বিরুদ্ধে এর আগে চুরির অভিযোগ নেই। দুই দিন যাবত সাগর নিখোঁজ ছিল।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ জানান, সাগরের বিরুদ্ধে এর আগে চুরির অভিযোগ পাওয়া যায়নি। তারা আরো খোঁজ খবর নিচ্ছেন।  হ্যাচারির মালিক আক্কাস আলীকে প্রধান আসামি করে সাগরের বাবা গৌরীপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। 




রাইজিংবিডি/ময়মনসিংহ/২৬ সেপ্টেম্বর ২০১৭/শেখ মহিউদ্দিন আহাম্মদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়