ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাজীপুর অনলাইন জার্নালিস্ট ফোরাম গঠিত

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৯, ২ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুর অনলাইন জার্নালিস্ট ফোরাম গঠিত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-এর গাজীপুর প্রতিনিধি আবুল হোসেনকে সভাপতি ও রাইজিংবিডি ডটকম-এর নিজস্ব প্রতিবেদক মো. হাসমত আলীকে সাধারণ সম্পাদক করে গাজীপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের কমিটি করা হয়েছে।

সোমবার দুপুরে গাজীপুর শহরের হাবিবুল্যাহ স্বরণীস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা শেষে দুই বছর মেয়াদী ৯ সদস্যের এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি মঞ্জুর হোসেন মিলন (গাজীপুর দর্পণ ডটকম), যুগ্ম সম্পাদক রায়হানুল ইসলাম আকন্দ (বাংলা ট্রিবিউন), সাংগঠনিক সম্পাদক মো. রাজিব সরকার (বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম), কোষাধ্যক্ষ মো. আলমগীর হোসেন (এবি নিউজ টোয়েন্টিফোর ডটকম), প্রচার-প্রকাশনা ও দপ্তর সম্পাদক রেজাউল সরকার আঁধার (গাজীপুর কণ্ঠ ডটকম), নির্বাহী সদস্য মো. আমিনুল ইসলাম (জাগো নিউজ টোয়েন্টিাফোর ডটকম) ও মো. আবুল হাসান (ঢাকা টাইমস্ টোয়েন্টিফোর ডটকম)।

এ ছাড়া ফোরামের সাধারণ সদস্যরা হলেন মোস্তাফিজুর রহমান টিটু (নিউজ সিক্সটিফোর ডটকম), মীর মো. ফারুক (দ্যা রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম), মো. জাহাঙ্গীর আলম (পরিবর্তন ডটকম), মো. রফিক সরকার (জুমবাংলা ডটকম), তুহিন মোল্লা (বি-বার্তা টোয়েন্টিফোর ডটনেট), মাহমুদুল হাসান সোয়েব (পূর্বপশ্চিমবিডি ডট নিউজ) ও  শিহাব খান (বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকম)।  

 

 

রাইজিংবিডি/গাজীপুর/২ অক্টোরর ২০১৭/হাসমত আলী/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়