ঢাকা, মঙ্গলবার, ৯ কার্তিক ১৪২৪, ২৪ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

দুরন্ত টিভির লোগো উন্মোচন

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-০৫ ৮:৩৭:০৭ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-০৫ ৮:৩৭:০৭ পিএম

নিজস্ব প্রতিবেদক : দুরন্ত টিভির লোগো উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর সোনারগাঁও হোটেলে বারিন্দ মিডিয়া লিমিটেড (রেনেসাঁ গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান) আয়োজিত এক সংবাদ সম্মেলনে চ্যানেলটির লোগো উন্মোচন করা হয়।

চ্যানেলটি বৃহস্পতিবার থেকে সম্প্রচার শুরু করেছে। আগামী ১৫ অক্টোবর থেকে পূর্ণাঙ্গ সম্প্রচারে যাবে।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, শিশু-কিশোররা হবে দেশপ্রেমে মোড়া দুরন্ত সোনার মানুষ। বয়সীরা সরাবে রাজাকার-জঙ্গি-ঘাতক-দুর্নীতির জঞ্জাল, আর শিশু-কিশোরেরা হবে দেশপ্রেমে মোড়া দুরন্ত সোনার মানুষ, গড়বে নতুন বাংলাদেশ।

শিশুতোষ এই টিভি চ্যানেলের যাত্রাকে স্বাগত জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, অতীতের দেশি-বিদেশি জবরদখলের কারণে দেশ যতটুকু পিছিয়ে পড়েছিল, তা কাটিয়ে বিশ্বের সাথে সমানতালে দেশকে এগিয়ে নিতে শিশু-কিশোর-যুবাদের দুরন্ত গতিতে ছুটতে হবে। দেশপ্রেম বুকে নিয়ে শিক্ষা ও দক্ষতা অর্জন করে দেশের মুখ উজ্জ্বল করতে হবে তাদের। আর দুরন্ত টিভি হবে এই অগ্রযাত্রার বাহন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুরন্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সাঈদ। এ সময় সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর উপস্থিত ছিলেন।  



রাইজিংবিডি/ঢাকা/৫ অক্টোবর ২০১৭/আসাদ/সাইফ

Walton
 
   
Marcel