ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাংবাদিক তুহিনকে হুমকির প্রতিবাদে মানববন্ধন

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ১৭ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক তুহিনকে হুমকির প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : ল’ রিপোর্টার্স ফোরামের সদস্য ও যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ তুহিনকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে সংগঠনের নেতা-কর্মীরা।

বুধবার সুপ্রিম কোর্টের প্রধান ফটকে মানববন্ধন করে তারা। এতে বক্তব্য রাখেন ল’ রিপোর্টার্স ফোরামের সভাপতি আশুতোষ সরকার।

তিনি বলেন, নারী কেলেঙ্কারির অভিযোগে প্রত্যাহার হওয়া পুলিশের ডিআইজি মিজানুর রহমানের বিষয়ে রিপোর্ট করেছেন সাংবাদিক আব্দুল্লাহ তুহিন ও দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র রিপোর্টার নেসারুল হক খোকন।

তিনি বলেন, এই দুই সাংবাদিক পেশাগত দায়িত্ব পালন করেছেন। তারা কোনো অন্যায় করেননি। অথচ তাদের হত্যার হুমকি দেওয়া হয়েছে। ন্যাক্কারজনক এ ঘটনায় পুলিশ মিজানের শাস্তি দিতে হবে।

মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারি আজিজুল ইসলাম পান্নু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর হোসেন, এনামুল হক এনাম।

এ সময়  উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মাশহুদুল হক, প্রাক্তন সেক্রেটারি দিদারুল আলম দিদার, প্রাক্তন যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ ইয়াসিন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম মল্লিক, কার্য‌্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল জাব্বার খান, মেহেদী হাসান ডালিম,  সাংবাদিক ফজলুল হক মৃধা, আহমেদ আল আমীন, তানভীর আহমেদ, মেহেদী হাসান পিয়াস, এসএম নুর মোহাম্মাদ, মোসাদ্দেক বশির, বাহাউদ্দিন আল ইমরান, এসএম আশিকুজ্জামান  প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৮/মেহেদী/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়