ঢাকা, রবিবার, ৬ ফাল্গুন ১৪২৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের নতুন নির্বাহী কমিটি

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-২৬ ১২:০৬:৩৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২৬ ১২:০৬:৩৯ পিএম
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক: ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের ২১ সদস্যের নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন দৈনিক নয়া দিগন্তের বিশেষ প্রতিনিধি ও জাতীয় প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক আশরাফ আলী এবং সাধারণ সম্পাদক হয়েছেন আজকের সংবাদের সহকারী সম্পাদক জামাল উদ্দিন জামাল।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে সংগঠনের বিদায়ী সভাপতি গাফফার মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সাধারণ সভায় ২ বছর মেয়াদি নতুন কমিটি ঘোষণা করা হযেছে। এ সভায় বিশেষ আমন্ত্রণে বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতির সভাপতি মোল্লা জালাল ও নেত্রকোনা জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক তালুকদার উপস্থিত ছিলেন।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি এনামুল হক এনাম (ডিইলি স্টার) ও হারুন অর রশীদ তালুকদার (সময় টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ মান্না (জনকণ্ঠ) ও রেজাউল করিম (ফিনান্সিয়াল এক্সপ্রেস), সাংগঠনিক সম্পাদক খন্দকার আছাব মাহমুদ (বিটিভি), কোষাধ্যক্ষ-আবদুল লতিফ রানা, মহিলা বিষয়ক সম্পাদিকা শাহনাজ পারভীন এলিস (ইনডিপেন্ডেন্ট টিভি), প্রচার সম্পাদক রুমি আক্তার পলি (ইউএনবি) এবং দফতর সম্পাদক তারেক সালমান (ইনকিলাব)।

নির্বাহী সদস্য রফিকুল ইসলাম রতন (প্রাক্তন সভাপতি), কবি জাহাঙ্গীর ফিরোজ প্রাক্তন সহসভাপতি), গাফফার মাহমুদ (প্রাক্তন সভাপতি), সাখাওয়াত হোসেন বাদশা (ডিআরইউ প্রাক্তন সভাপতি), জীবন ইসলাম (বাংলাদেশ অবজারভার), সাধন বোস (ইত্তেফাক), শাহজাহান মিয়া (আজকালের খবর), ইলিয়াস হোসেন (এসএটিভি), রোকনুজ্জামান রাজিব (চ্যানেল ২৪) ও সুমীর কুমার (ইত্তেফাক)।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জানুয়ারি ২০১৮/আসাদ/শাহনেওয়াজ

Walton
 
   
Marcel