ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাংবাদিক পথিক সাহার মৃত্যুবার্ষিকী সোমবার

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ২৮ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাংবাদিক পথিক সাহার মৃত্যুবার্ষিকী সোমবার

নিজস্ব প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির প্রাক্তন  সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাতা প্রধান প্রতিবেদক পথিক সাহার সপ্তম মৃত্যুবার্ষিকী সোমবার।

এ উপলক্ষে সাংবাদিক পথিক সাহা স্মৃতি সংসদ ৩১ জানুয়ারি বুধবার বিকেল ৩টায় রাজধানীর পুরানা পল্টনে কমরেড মণি সিংহ সড়কের মুক্তি ভবনের মৈত্রী মিলনায়তনে মোমবাতি প্রজ্জ্বলন, কবিতা আবৃত্তি, সংগীতানুষ্ঠান এবং ‘সমকালীন রাজনীতি ও জনগণের মৌলিক অধিকার’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করেছে।

এছাড়া প্রয়াতের পরিবারের পক্ষ থেকে মানিকগঞ্জের গড়পাড়া-গাঙ্গুলীনগর গ্রামের পৈতৃকনিবাসে তিন দিনব্যাপি অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।  কর্মসূচির মধ্যে রয়েছে, আন্ত:বিদ্যালয় চিত্রাঙ্কণ, বক্তৃতা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও স্মরণসভা, শ্রীশ্রী গীতা ও শ্রীমদ্ভাগবৎ পাঠ এবং মহাপ্রভূর ভোগরাগ ও গণভোজ।

স্বৈরাচারবিরোধী আন্দোলনে সর্বদলীয় ছাত্র ঐক্যের  কেন্দ্রীয় নেতা ও বাংলাদেশ ছাত্র ইউনিয়নের প্রাক্তন  সাংগঠনিক সম্পাদক পথিক সাহা ২০১১ সালের ২৯ জানুয়ারি ভোরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান। তিনি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২৮ জানুয়ারি ২০১৮/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়