ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সূর্য, সম্পাদক সোহেল

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১১, ১ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সূর্য, সম্পাদক সোহেল

নিজস্ব প্রতিবেদক : ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে-একাংশ) নির্বাচনে সভাপতি পদে আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক পদে সোহেল হায়দার চৌধুরী নির্বাচিত হয়েছেন।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবে প্রধান নির্বাচন কমিশনার আবু তাহের ফল ঘোষণা করেন।

সভাপতি পদে আবু জাফর সূর্য পেয়েছেন ৭১২ ভোট। তার নিকটতম প্রার্থী কুদ্দুস আফ্রাদ পেয়েছেন ৬৭১ ভোট। সাধারণ সম্পাদক পদে ৫৪৯ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন সোহেল হায়দার চৌধুরী। তার নিকটতম প্রার্থী সাজ্জাদ আলম খান তপু পেয়েছেন ৪৮৮ ভোট।

সহ সভাপতি পদে খন্দকার মোজাম্মেল হক ৭০৪, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আক্তার হোসেন ৫৮৫, অর্থ সম্পাদক পদে উম্মুল ওয়ারা সুইটি ৯২৬, সাংগঠনিক সম্পাদক পদে মনিরুজ্জামান উজ্জ্বল ৬৭৪, প্রচার সম্পাদক পদে জিহাদুর রহমান জিহাদ ৭০৩, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মাসুদ ঢালী ৬৭৩, জনকল্যাণ সম্পাদক পদে ফারহানা মিলি ৫৬৯ ও দপ্তর সম্পাদক পদে আমীর মোহাম্মদ ৬১৬ ভোট পেয়েছেন।

নির্বাহী সদস্য পদে হালিমা আক্তার লাবন্য ৮৬০, গোলাম মুজতবা ধ্রুব ৭৬৯, শাহনাজ পারভীন ৬৬২, সলিম উল্যা সেলিম ৫৭৪, এম এম শাজাহান মিঞা ৫৬৯, শাকিলা পারভীন ৫৫০, ইব্রাহিম খলিল খোকন ৫৩০ ও মহিউদ্দিন পলাশ ৫০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

গতকাল সকাল ৮টা থেকে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়, যা নির্ধারিত সময় থেকে এক ঘণ্টা বেশি সময়ে সন্ধ্যা ৬টায় শেষ হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন আবু তাহের। এবার ভোটার সংখ্যা ৩ হাজার ২৩৩ জন।

এবারের ডিইউজে নির্বাচনে ১৯ পদের বিপরীতে ৪টি প্যানেল ও স্বতন্ত্র প্রার্থী মিলে ৭৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাহী সদস্য ৯ পদের বিপরীতে প্রার্থী লড়াই করেন ৩৪ জন।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ মার্চ ২০১৮/সাওন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়