ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পাবনা প্রেসক্লাবে শিবজিত-রেমন পরিষদ পুনর্নির্বাচিত

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৬, ৩ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনা প্রেসক্লাবে শিবজিত-রেমন পরিষদ পুনর্নির্বাচিত

পাবনা প্রতিনিধি : পাবনা প্রেসক্লাব দ্বি-বার্ষিক নির্বাচনে (২০১৭-১৯) শিবজিত-রেমন পরিষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনর্নির্বাচিত হয়েছে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রেসক্লাব মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশন।

নির্বাচনে সভাপতি পদে প্রফেসর শিবজিত নাগ ও সম্পাদক পদে আঁখিনূর ইসলাম রেমন (বাংলাভিশন), সিনিয়র সহ-সভাপতি পদে আখতারুজ্জামান আখতার (চ্যানেল আই ও যুগান্তর), সহ-সভাপতি পদে কামাল আহমেদ সিদ্দিকী (শীর্ষ নিউজ ও ফোকাস বাংলা) নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন; সহ-সম্পাদক জি কে সাদী (দেশটিভি), অর্থ সম্পাদক নরেশ মধু (ডেইলি অবজারভার), সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক শফি ইসলাম (দৈনিক অর্থনীতি), ক্রীড়া সম্পাদক ছিফাত রহমান সনম (যমুনা টেলিভিশন), কল্যাণ সম্পাদক সরোয়ার মোর্শেদ উল্লাস (দৈনিক প্রথম আলো), দপ্তর সম্পাদক এস এম আলাউদ্দিন (ইউএনবি ও নয়াদিগন্ত), কার্যনির্বাহী সদস্য আনোয়ারুল হক (দৈনিক ইত্তেফাক), অ্যাডভোকেট মুহাম্মদ মহিউদ্দিন (দি নিউজ টুডে), মোসতাফা সতেজ (নির্বাহী সম্পাদক, দৈনিক ইছামতি), বীর মুক্তিযোদ্ধা এবাদত আলী (সাংবাদিক ও কলামিস্ট), এমজি বিপ্লব চৌধুরী (সম্পাদক, পাবনার খবর ও ডেইলি মর্নিং টাচ), অ্যাডভোকেট মুরশাদ সুবহানী (দৈনিক ইনকিলাব) ও আহমেদ উল হক রানা (দৈনিক কালেরকণ্ঠ ও নিউজ ২৪)।

দ্বি-বার্ষিক নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট মির্জা আজিজুর রহমান। এছাড়া নির্বাচন কমিশনার ছিলেন, অধ্যাপক পরিতোষ কুমার কুন্ডু ও অ্যাডভোকেট শাহজাহান আলী মন্ডল।

কার্যনির্বাহী পরিষদের ১৭টি পদের বিপরীতে ১৭টি মনোনয়নপত্র জমা পড়ে। অন্য কোনো প্রতিদ্বন্দ্বিতা না থাকায় নির্বাচন কমিশন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।




রাইজিংবিডি/পাবনা/৩ মার্চ ২০১৮/শাহীন রহমান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়