ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

এফবিএইচআরও এর সভাপতি নির্বাচিত হওয়ায় মোশারফ হোসেনকে সংবর্ধনা

সাইফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ১৪ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এফবিএইচআরও এর সভাপতি নির্বাচিত হওয়ায় মোশারফ হোসেনকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক : ফেডারেশন অব বাংলাদেশ হিউম্যান রিসোর্স অরগানাইজেশনস (এফবিএইচআরও) এর সভাপতি নির্বাচিত হওয়ায় মো. মোশারফ হোসেনকে গ্রিন এইচ আর প্রফেশনালস এর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বাংলাদেশের জাতীয় পর্যায়ে গ্রিন মানবসম্পদ উন্নয়নের সঠিক ব্যবস্থাপনার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্চে ‘গ্রিন এইচ আর প্রফেশনালস বাংলাদেশ (জিএইচআরপি)’।

শনিবার সকাল ১০টায় বাংলা নববর্ষ-১৪২৫ উদযাপনের সময় এবং নতুন বছরকে স্বাগত জানিয়ে গ্রিন এইচ প্রফেশনালস পক্ষ থেকে ফেডারেশন অব বাংলাদেশ হিউম্যান রিসোর্স অরগানাইজেশনস (এফবিএইচআরও) এর সভাপতি মো.  মোশারফ হোসেনকে সংবর্ধনা দেন গ্রিন এইচ আর প্রফেশনালস  এর প্রতিষ্ঠাতা সদস্যরা।

অনুষ্ঠানে মো. মোশারফ হোসেন বাংলাদেশের গ্রিন এইচ আর এর নানাবিধ সম্ভাবনা নিয়ে বিভিন্ন দিক-নির্দেশনা দেন।

মো. মোশারফ হোসেন এশিয়া প্যাসিফিক ফেডারেশন অব  হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট এর (এপিএফএইচআরএম) সাবেক সভাপতি, বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (বিএসএইচআরএম) ও এফবিএইচআরও এর সভাপতি। তিনি সাউথ এশিয়ান জার্নাল ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (এইচএইচআরএম) এর সম্পাদকীয় উপদেষ্টা পরিষদের সদস্য। তিনি কানাডার ক্যালগারি বিশ্ববিদ্যালয় থেকে ক্যান্সারেটিং এডুকেশনে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।

তিনি বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট থেকে ২০১৩ সালের ‘লাইফটাইম এইচআর এচিভমেন্ট অ্যাওয়ার্ড’ প্রাপ্ত হন। হেড, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, আইসিডডিআরবি এর সাথে যুক্ত হওয়ার আগে মোশারফ হোসেন কেয়ার-ইন্টারন্যাশনালের হিউম্যান রিসোর্স ম্যানেজার এবং পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের পরিচালক, মানবসম্পদ পরিচালক ছিলেন। মো. মোশারফ হোসেন বাংলাদেশের কয়েকটি প্রধান সরকারি/বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এমবিএ প্রোগ্রামে নিয়মিত পাঠদান করান।



রাইজিংবিডি/ঢাকা/১৪ এপ্রিল ২০১৮/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়