ঢাকা, রবিবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভিন্ন লুকে মিলন

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-০৯ ৫:১০:৪১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-০৯ ৭:১০:৫২ পিএম

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। ছোট পর্দায় অভিনয় করে অনেক আগেই দর্শকপ্রিয়তা পেয়েছেন। বড় পর্দায়ও তার অভিনয়ে মুগ্ধ হয়েছে দর্শক। সিনেমাপ্রেমীদের উপহার দিয়ে চলেছেন ব্যবসাসফল চলচ্চিত্র।

মিলন অভিনীত ‘পোড়া মন’ সিনেমাটি দর্শকের মন না পোড়ালেও মিলনের অভিনয় ছুঁয়ে গেছে তাদের হৃদয়। ‘দেহরক্ষী’, ‘অনেক সাধের ময়না’সহ বেশ কিছু সিনেমায় আভিনয়ের মধ্য দিয়ে মিলন তার অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন। এবার ‘লাগ ভেলকি’ সিনেমায় নতুন লুক নিয়ে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘লাগ ভেলকি’ সিনেমায় মিলনকে দাড়ি-গোফে দেখা যাবে। এ প্রসঙ্গে আনিসুর রহমান মিলন রাইজিংবিডিকে বলেন, ‘এই সিনেমায় দর্শক আমাকে ভিন্নরূপে দেখতে পাবেন। সিনেমাটিতে আমাকে দাড়ি-গোফে দেখা যাবে। তবে এ লুকটি পরিবর্তনও হতে পারে।’

সিনেমাটিতে তার চরিত্র প্রসঙ্গে মিলন বলেন, ‘‘লাগ ভেলকি’ সিনেমায় আমি যে চরিত্রটি করছি সেই চরিত্রটির নাম শিবু। ছেলেটির বেড়ে উঠা শশ্মানে। এই ছেলেটির কানে সবসময় আগুনে লাশ পোড়ানোর শব্দ আর কান্নার শব্দ বাজে। কথা কম বলে তাই সবাই তাকে পাগল মনে করে। আসলে তার পেছনে একটা ঘটনা থাকে।’’

চেরি এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন টপি খান। সিনেমাটির শুটিং তারিখ এখনো ঠিক হয়নি। তবে ঈদের পর শুটিং শুরু হবে বলে জানা গেছে।

আনিসুর রহমান মিলন বর্তমানে ‘শরৎচদ্র কাঠগড়ায়’, ‘পাপ কাহিনি’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।



রাইজিংবিডি/ঢাকা/৯ মে ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC