ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪২৬, ২৬ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভিয়ারিয়ালের বিপক্ষে খেলবেন রোনালদো

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৫-১৮ ৮:৪০:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৯ ৮:৪৩:১৭ এএম
ক্রিস্টিয়ানো রোনালদো

ক্রীড়া ডেস্ক : চ্যাম্পিয়নস লিগ ফাইনালের প্রস্তুতি হিসেবে ক্রিস্টিয়ানো রোনালদোকে ভিয়ারিয়ালের বিপক্ষে মাঠে নামাবেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। তার মতে, পর্তুগিজ ফরোয়ার্ড এখন ১২০ ভাগ ফিট।

এল ক্লাসিকোতে বার্সেলোনার সঙ্গে রিয়ালের ২-২ গোলে ড্র ম্যাচে গোড়ালিতে চোট পেয়েছিলেন রোনালদো। ফলে লা লিগায় রিয়ালের শেষ দুই ম্যাচে খেলতে পারেননি পাঁচবারের ফিফা বর্ষসেরা এই খেলোয়াড়।

৩৩ বছর বয়সি তারকা গত মঙ্গলবার পুরো দলের সঙ্গে অনুশীলনে ফিরেছেন। ২৫ মে লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ ফাইনালের আগে শনিবার ভিয়ারিয়ালের বিপক্ষে কিছুটা সময় রোনালদোকে খেলানোর পরিকল্পনা করেছেন জিদান।

শুক্রবার সংবাদ সম্মেলনে জিদান বলেছেন, ‘ক্রিস্টিয়ানো ১২০ ভাগ ফিট আছে। পুরো সপ্তাহে সে স্বাভাবিকভাবে অনুশীলন করেছে এবং সে প্রস্তুত (ভিয়ারিয়াল ম্যাচের জন্য)।  

‘আমি চোট নিয়ে ভাবছি না। ছন্দ ফিরে পেতে ম্যাচ খেলাটা ভালো হবে। আমাদের ভালো খেলতে হবে এবং ফাইনালের জন্য প্রস্তুত হতে হবে’- যোগ করেন ফরাসি কিংবদন্তি।

রোনালদোর অনুপস্থিতিতে দারুণ খেলেছেন গ্যারেথ বেল। গত সপ্তাহে সেল্টা ভিগোর বিপক্ষে রিয়ালের ৬-০ গোলে জয়ের ম্যাচে বেল করেন জোড়া গোল।

ওয়েলস ফরোয়ার্ডকে নিয়ে রিয়াল মাদ্রিদ কোচ বলেন, ‘সে ভালোভাবে অনুশীলন করছে, সে ভালো করতে চায়। তাকে শারীরিকভাবে ভালো দেখাটা গুরুত্বপূর্ণ।’

আরেক ফরোয়ার্ড করিম বেনজেমা ফ্রান্সের বিশ্বকাপ দলে জায়গা পাননি। এই ঘটনা রিয়ালে বেনজেমার মনোযোগে ব্যাঘাত ঘটাবে না বলে বিশ্বাস জিদানের, ‘তাকে মাদ্রিদে মনোযোগ দিতে হবে। সে এটা জানে। এটা নতুন কোনো পরিস্থিতি নয়। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো সবাই শারীরিকভাবে ঠিক আছে।’



রাইজিংবিডি/ঢাকা/১৮ মে ২০১৮/পরাগ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge