ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দিনাজপুরে বন্দুকযুদ্ধে ২ ব্যক্তি নিহত

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৪, ২৬ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দিনাজপুরে বন্দুকযুদ্ধে ২ ব্যক্তি নিহত

নিজস্ব প্রতিবেদক, রংপুর : দিনাজপুরে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় র‌্যাবের দুই আহত হয়েছে।

নিহত এক ব্যক্তির নাম ডলার সাবদারুল (৪৭)। তিনি বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের নন্দাইগাও গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। অপরজন দিনাজপুর সদরের আব্দুস সালাম।

শুক্রবার মধ্যরাতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নের গোপালগঞ্জ-কবিরাজ হাট সড়কের বাসুদেবপুর এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয় ডলার সাবদারুল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় কমপক্ষে ২৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব-১৩ দিনাজপুর সিপিসি ক্যাম্প-১ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুল সাকিব। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলিসহ ম্যাগজিন, দুই কেজি গাঁজা, ৯৫ বোতল ফেনসিডিল। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে। 

মধ্যরাতে দিনাজপুর সদরের দক্ষিণ কোতোয়ালির জাতীয় উদ্যান রামসাগরের পিছনের মোহনপুর দীঘিপাড়া এলাকায় বন্দুকযুদ্ধে আব্দুস সালাম (৩৯) নিহত হয়েছে। তিনি  মহরমপুর গ্রামের মৃত সামসুদ্দিনের ছেলে।

কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুল রহিম জানান, মাদক ব্যবসায়ীদের নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধ হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে আহত অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধারের পর দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি সামুরাই, চারটি ককটেল ও ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।



রাইজিংবিডি/রংপুর/২৬ মে ২০১৮/নজরুল মৃধা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়