ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডিআরইউতে হেলথ ক্যাম্প ও চুক্তি স্বাক্ষর

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২২, ২৭ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডিআরইউতে হেলথ ক্যাম্প ও চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) উদ্যোগে ডিআরইউ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের জন্য ফ্রি হেলথ ক্যাম্প হয়েছে।

শুক্রবার ডিআরইউর সাগর-রুনি মিলনায়তনে স্মাইলএইজ বাংলাদেশ লিমিটেডের সহযোগিতায় সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ হেলথ ক্যাম্প হয়।

হেলথ ক্যাম্পে ডিআরইউর সদস্য ও তাদের পরিবারের সদস্যরা বিনামূল্যে চিকিৎসাসেবা গ্রহণ করেন। হেলথ ক্যাম্পে ডায়াবেটিস ও রক্তচাপ পরীক্ষা, বডি ম্যাস ইনডেক্স (বিএমআই) নির্ণয় এবং বিভিন্ন ধরনের ব্যথা দূর করার প্রয়োজনীয় ফিজিওথেরাপির চিকিৎসা ও পরামর্শ দেওয়া হয়। স্মাইলএইজ বাংলাদেশ লিমিটেডের চিফ কনসালট্যান্ট অ্যান্ড হেড অব ফিজিওথেরাপি ডিপার্টমেন্ট ডা. মাসুদ পারভেজের নেতৃত্বে একটি বিশেষজ্ঞ দল এই চিকিৎসাসেবা ও স্বাস্থ্য পরামর্শ দেয়।
 


ক্যাম্প চলাকালে এক অনুষ্ঠানে সংগঠনের সদস্য ও তাদের পরিবারের জন্য স্মাইলএইজ বাংলাদেশ লিমিটেডের সঙ্গে চিকিৎসাসেবা সংক্রান্ত একটি করপোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। এক বছর মেয়াদী এই চুক্তি অনুযায়ী ডিআরইউর সদস্য এবং তাদের পরিবারের সদস্যরা বিভিন্ন ধরনের ফিজিওথেরাপি কনসালটেন্সি ও চিকিৎসায় (ইনডোর, মহাখালী ডিওএইচএস-বাসা ৪১৩ রোড-৩০) ২০ থেকে ৮০ শতাংশ বিশেষ ছাড় পাবেন। এছাড়া, চাইলে বাসায় গিয়েও স্মাইলএইজ বাংলাদেশের কর্মী বিশেষ ছাড়ে বিভিন্ন ধরনের ফিজিওথেরাপি কনসালটেন্সি ও চিকিৎসাসেবা প্রদান করবেন।

ডিআরইউর সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও কল্যাণ সম্পাদক কাওসার আজমের সঞ্চালনায় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ডিআরইউর যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন খান, স্মাইলএইজ বাংলাদেশ লিমিটেডের সিইও রাশেদ সোহরাওয়ার্দী ও চিফ কনসাল্টেন্ট অ্যান্ড হেড অব ফিজিওথেরাপি ডিপার্টমেন্ট ডা. মাসুদ পারভেজ বক্তব্য রাখেন। এ সময় ডিআরইউর প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক ভুইয়া, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো. মহসিন হোসেন, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া, কার্যনির্বাহী সদস্য কামাল মোশারেফ প্রমুখ উপিস্থত ছিলেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ জুলাই ২০১৮/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়