ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পর্যটন খাতের বিকাশ: ফেলোশিপ পেলেন ১০ সাংবাদিক

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ১৪ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পর্যটন খাতের বিকাশ: ফেলোশিপ পেলেন ১০ সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক : পর্যটন খাতের বিকাশ ও ‍উন্নয়নে অবদান রাখায় দেশের বিভিন্ন গণমাধ্যমের ১০ জন সাংবাদিক পর্যটন ফেলোশিপ-২০১৮ পেয়েছেন।

মঙ্গলবার ঢাকায় জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে নির্বাচিত ১০ সাংবাদিককে পুরস্কার ও ফেলোশিপের জন্য বরাদ্দকৃত টাকার চেক দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব এম মহিবুল হক, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের (বিটিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন, দ্য বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, ট্যুর অপারেটর্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) এর পরিচালক তৌফিক রহমান, বাংলাদেশ পর্যটন বোর্ডের ডেপুটি ম্যানেজার (পিআর) আখতার আহমেদ, এটিজেএফবি এর সভাপতি নাদিরা কিরণ এবং সাধারণ সম্পাদক তানজিম আনোয়ার।

বিটিবি ও বাংলাদেশ এভিয়েশন অ্যান্ড টুরিজম জার্নালিস্ট ফোরাম (এটিজেএফবি) যৌথভাবে এই ফেলোশিপের আয়োজন করেছে।

ফেলোশিপপ্রাপ্তরা হলেন-একেএম মঈনুদ্দিন (ইউএনবি), মাসুদ রুমি (দৈনিক কালের কণ্ঠ), জামাল উদ্দিন (দৈনিক ইত্তেফাক), আলতাফ হোসেন (দৈনিক সমকাল), ইমরুল কাওসার ইমন (দৈনিক ভোরের ডাক), তৌহিদুল ইসলাম (দৈনিক আমাদের সময়), জিয়াউল হক সবুজ (বাংলা ভিশন), ইমতিয়াজ আহমেদ (সময় টিভি), দিনার সুলতানা (বিটিভি) এবং ফারহানা নীলা (মোহনা টিভি)।




রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৮/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়