ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

ক্লাসিকোর আগে ফের মার্সেলোকে নিয়ে শঙ্কা

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-২৫ ৪:৪৭:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-২৫ ৭:৪৩:২৯ পিএম
Walton AC

ক্রীড়া ডেস্ক : মার্সেলো, গ্যারেথ বেল ও সার্জিও রামোসদের ইনজুরির সময়টাতে বেশ বাজে অবস্থায় ছিল রিয়াল মাদ্রিদ। সব মিলিয়ে টানা পাঁচ ম্যাচে জয়বঞ্চিত থাকার পর চ্যাম্পিয়নস লিগের ম্যাচে জয়ে ফেরে রিয়াল।

ভিক্টোরিয়ার প্লাজেনের বিপক্ষে খেলতে নেমে রিয়ালের জয়ে ফেরার ম্যাচে গোল পান মার্সেলো। চোট থেকে ফিরে মার্সেলো গোল পেলেও মর্যাদার এল ক্লাসিকোর আগে তার চোট নিয়ে আবারো শঙ্কা জেগেছে।

সান্তিয়াগো বার্নাব্যুতে চ্যাম্পিয়নস লিগে গতকাল ভিক্টোরিয়ার প্লাজেনকে ২-১ গোলে হারিয়েছে রিয়াল। ওই ম্যাচের ঠিক শেষ সময়ে ডান পায়ে চোট নিয়ে মাঠ ছাড়েন মার্সেলো। ব্রাজিলিয়ান এ ডিফেন্ডারের চোটের অবস্থা জানতে আজ বৃহস্পতিবার পরীক্ষা করানোর কথা রয়েছে। নিজেকে সুস্থ দাবি করলেও ভরসা পাচ্ছে না রিয়াল। তাই আজ পরীক্ষা করানোর কথা রয়েছে তার।

মর্যাদার এল ক্লাসিকোতে আগামী রোববার (২৮ অক্টোবর) চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হবে রিয়াল। বিশ্বের অন্যতম সেরা এ দ্বৈরথে এবার রিয়াল মাদ্রিদকে ন্যু ক্যাম্পে স্বাগত জানাবে বার্সা। ক্লাব পরিবর্তন করায় এবার নেই বিশ্বের অন্যতম সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। অন্যদিকে হাতের চোটের কারনে এল ক্লাসিকোতে দেখা যাবে না আরেক সেরা ফুটবলার লিওনেল মেসিকেও। গুরুত্বপূর্ণ এ ম্যাচে মার্সেলোকে না পেলে সার্জিও রেজুলিয়ন কিংবা ন্যাচোকে খেলাতে পারেন রিয়াল কোচ হুলেন লোপেতেগুই।



রাইজিংবিডি/ঢাকা/২৫ অক্টোবর ২০১৮/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge