ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৬, ২৪ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

শেকৃবিতে শিক্ষা কার্যক্রম, অগ্রগতি মূল্যায়ন ও উন্নয়ন প্রোগ্রাম

আকাশ বাসফোর : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১৬ ১০:১৮:৪৬ এএম     ||     আপডেট: ২০১৯-০১-৩১ ৮:১৭:৪৮ এএম

শেকৃবি প্রতিনিধি : শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ফিশারিজ অ্যান্ড একোয়াকালচার অনুষদের ‘শিক্ষা কার্যক্রম, অগ্রগতি মূল্যায়ন ও উন্নয়ন প্রোগ্রাম এবং নবীন শিক্ষার্থী পরিচিতি’ অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের সেমিনার রুমে এ অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন অধ্যাপক ড. মো. সেকেন্দার আলী, কোষাদক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল হক বেগ, প্রক্টর অধ্যাপক ড. মো ফরহাদ হোসেন, অধ্যাপক ড. পরিমল কান্তি বিশ্বাস, ডিন পোস্টগ্র্যাজুয়েট স্টাডিস।

ফিশারিজ বায়োলজি অ্যান্ড জেনেটিক্স বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী আহসান হাবীব তার ডিজিটাল প্রেজেন্টেশন উপস্থাপনায় অনুষদের প্রতিষ্ঠা ও বিগত বছরের কার্যক্রম তুলে ধরেন। মাস্টার্স বিভাগের ডিন প্রফেসর ড. পরিমল কান্তি বিশ্বাস তার বক্তব্যে ভবিষ্যতে এই অনুষদের সকলের মাস্টার্স ডিগ্রি অর্জনের সকল ব্যবস্থা করবেন বলে উল্লেখ করেছেন।

বিশ্ববিদ্যালয়ের টেজারার প্রফেসর ড. আনোয়ারুল হক বেগ তার বক্তব্যে বাংলাদেশের মৎস্য উৎপাদনে উদ্ধৃতি ও বৈদেশিক মুদ্রা অর্জনে ভূমিকা ব্যক্ত করেন। অনুষদের শিক্ষা কার্যক্রম উন্নয়নের জন্য সকল প্রকার সহায়তা করার জন্য আশাব্যক্ত করেন।

সমাপনী ব্যক্তব্যে ভাইস চ্যান্সেলর ও উক্ত অনুষদের ডিন প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ ফিশারিজ অ্যান্ড একোয়াকালচার অনুষদের শিক্ষা কার্যক্রম, অগ্রগতি বিষয়ে তুলে ধরে বলেন, বিশ্ববিদ্যালয়ের যে উন্নয়ন কার্যক্রম চলছে যার সাথে সাথেই উক্ত অনুষদসহ সকল অনুষদের উন্নয়ন সম্ভব। তিনি উক্ত অনুষদে সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষক ও নবীন শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠান উপস্থাপনা করেন একোয়াকালচার বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ড. এ এম শাহাবুদ্দীন।




রাইজিংবিডি/শেকৃবি/১৬ জানুয়ারি ২০১৯/আকাশ বাসফোর/ইভা

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge