ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২২

ফরহাদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫০, ২১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২২

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। আরো অন্তত ২২ জন গুরুতর আহতাবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার সকালে সদর উপজেলার যাদৈয়া এলাকার ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়ক ও পৌরসভার টুকা মিয়া রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাজী সিরাজ উদ্দিন লক্ষ্মীপুর সদর উপজেলার স্বাস্থ্য বিভাগের পরিদর্শক ও কমলনগর উপজেলার চরজাঙ্গালিয়া গ্রামে আবদুল মতিনের ছেলে।

আহতদের মধ্যে রয়েছেন- মো. নিজাম উদ্দিন, রোকেয়া, নাজমা বেগম, আব্দুল্যাহ রাহাত, দুলাল মিয়া, আবুল বাশারসহ অন্তত ২২ জন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, সকালে পৌরসভার টুকা মিয়ার রাস্তার মাথা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা খাদে পড়ে যায়। এতে গুরুতর আহত হন যাত্রী কাজী সিরাজ উদ্দিন। পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।



অন্যদিকে, নোয়াখালীর চৌমুহনী থেকে ছেড়ে আসা আনন্দ পরিবহনের একটি বাস সকাল ১০টার দিকে উপজেলার যাদৈয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ উদ্ধার অভিযান চালায়। পরে আহত অবস্থায় অন্তত ২২ জন যাত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মোহাম্মদ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ার ঘটনায় সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের পরিদর্শক কাজী সিরাজ উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। অপর দুর্ঘটনায় আরো ২২ জন চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।’

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান খান বলেন, ‘ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কের যাদৈয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে আনন্দ পরিবহনের একটি বাস খাদে পড়ে অন্তত ২২ জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি উদ্ধার অভিযান চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’




রাইজিংবিডি/লক্ষ্মীপুর/২১ জানুয়ারি ২০১৯/ফরহাদ হোসেন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়