ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

৩০ জানুয়ারি চট্টগ্রাম প্রেসক্লাবের নির্বাচন

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২১ ১:৫৫:১৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৪ ৬:০২:৩২ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে ৩০ জানুয়ারি। এবারের নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৪৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

ইতোমধ্যে নির্বাচন পরিচালনা কমিটি প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে। তবে মঙ্গলবার পর্যন্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের যে কেউ চাইলে প্রার্থিতা প্রত্যাহার করতে পারবেন। প্রত্যাহারের শেষ দিন শেষে ২৩ জানুয়ারি চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনারের দায়িত্বপ্রাপ্ত সাংবাদিক ওমর কায়সার।

খসড়া প্রার্থী তালিকা অনুযায়ী, এবার চট্টগ্রাম প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতায় আছেন আলী আব্বাস, আবু তাহের মুহাম্মদ, এজাজ ইউসুফী, জসীম চৌধুরী সবুজ ও মইনুদ্দীন কাদেরী শওকত।

সিনিয়র সহসভাপতি পদে সালাহউদ্দনি মো. রেজা, আসিফ সিরাজ, রতন কান্তি দেবাশীষ। সহসভাপতি পদে নিরূপম দাশ গুপ্ত ও মনজুর কাদের। সাধারণ সম্পাদক পদে ফরিদ উদ্দিন চৌধুরী, ফারুক তাহের, শুকলাল দাশ। যুগ্ন সম্পাদক পদে আলমগীর সবুজ, নজরুল ইসলাম ও শহীদুল্লাহ শাহরিয়ার। অর্থ সম্পাদক পদে তাপস বড়ুয়া রুমু, তৌফিকুল ইসলাম বাবর, দেবদুলাল ভৌমিক। সাংস্কৃতিক সম্পাদক পদে নাসির উদ্দিন হায়দার, মোহাম্মদ শাহ আজম ও রূপম চক্রবর্তী। ক্রীড়া সম্পাদক পদে দেবাশীষ বড়ুয়া দেবু ও রুবেল খান। গ্রন্থাগার সম্পাদক পদে জসীম উদ্দিন ছিদ্দিকী, মো. শওকত ওসমান, শহীদুল ইসলাম ও রাশেদ মাহমুদ। সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে মো. আইয়ুব আলী ও রোকসারুল ইসলাম। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আলীউর রহমান, মিন্টু চৌধুরী। কার্যকরী সদস্যের চারটি পদে প্রতিদ্বন্দ্বিতায় আছেন কাজী আবুল মনসুর, নাজিমুদ্দিন শ্যামল, কামাল উদ্দিন খোকন, আল রহমান, মইনুদ্দিন কাদেরী শওকত, তাপস বড়ুয়া, মঞ্জুরুল আলম মঞ্জু, মোহাম্মদ আলী, মো. শামসুল ইসলাম, রাজেশ চক্রবর্তী, শামশুল হুদা মিন্টু ও স ম ইব্রাহীম।




রাইজিংবিডি/চট্টগ্রাম/২১ জানুয়ারি ২০১৯/রেজাউল/সাইফুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge