ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রেসক্লাব, যশোরের সভাপতি জাহিদ, সম্পাদক আহসান

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ২৮ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেসক্লাব, যশোরের সভাপতি জাহিদ, সম্পাদক আহসান

নিজস্ব প্রতিবেদক, যশোর : প্রেসক্লাব, যশোরের দ্বি-বার্ষিক নির্বাচন বৃহস্পতিবার আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।  নির্বাচনে সভাপতি পদে জাহিদ হাসান টুকুন ও সম্পাদক পদে আহসান কবীর নির্বাচিত হয়েছেন। তারা দুই জনই তৃতীয়বারের মতো নির্বাচিত হলেন।

প্রাপ্ত ভোট সমান হওয়ায় কোষাধ্যক্ষ পদে কাজী আশরাফুল আজাদ ও ওহাবুজ্জামান ঝন্টুর ফলাফল স্থগিত রয়েছে। তাদের বিষয়ে আগামীকাল শুক্রবার সিদ্ধান্ত জানাবে বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাড. ইদ্রিস আলী। বৃহস্পতিবার বিকেলে ফলাফল ঘোষণাকালে তিনি এ কথা বলেন।

সভাপতি পদে জাহিদ হাসান টুকুন পেয়েছেন ৬৫ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী ফকির শওকত পেয়েছেন ২২ ভোট। সম্পাদক পদে আহসান কবীর পেয়েছেন ৪৭ ভোট এবং তার প্রতিদ্বন্দ্বী এস এম তৌহিদুর রহমান পেয়েছেন ৪০ ভোট।

সহ-সভাপতি পদে আনোয়ারুল কবীর নান্টু ও নূর ইসলাম উভয়ে ৪১ ভোট, যুগ্ম সম্পাদক পদে জাহিদুল কবীর মিল্টন ৪৭ ভোট, দপ্তর সম্পাদক পদে তৌহিদ জামান ৫০ ভোট, সাংস্কৃতিক ও সমাজসেবা পদে তহীদ মনি ৬০ পেয়ে নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে এম আইউব (৪৯ ভোট), আব্দুল ওয়াহাব মুকুল (৪৯), আব্দুল কাদের (৪৩), ফিরোজ গাজী (৪৩), সফিক সায়ীদ (৪১) এবং সৈয়দ শাহাবুদ্দিন আলম (৪০) নির্বাচিত হন।

এবারের নির্বাচনে ৮৮ জন ভোটারের মধ্যে ৮৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রেসক্লাব, যশোরের নবনির্বাচিতদের যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ, সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম অভিনন্দন জানিয়েছেন।



রাইজিংবিডি/যশোর/২৮ ফেব্রুয়ারি ২০১৯/বিএম ফারুক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়