ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামে খুরশিদ ও লিটন নির্বাচিত

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ৯ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামে খুরশিদ ও লিটন নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক : দৈনিক অর্থনীতি প্রতিদিনের বিশেষ প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক খুরশিদ আলমকে পুনরায় সভাপতি এবং নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার জাকির হোসেন লিটনকে পুনরায় সাধারণ সম্পাদক করে লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম, ঢাকার নতুন কমিটি গঠিত হয়েছে।

শনিবার রাজধানীর রমনা রেস্তোরাঁয় অনুষ্ঠিত সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদে এ কমিটি গঠন করা হয়।

সংগঠনের সভাপতি খুরশিদ আলমের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক আহম্মদ ফয়েজের পরিচালনায় সাধারণ সভায় সংগঠনের উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক গোলাম মহিউদ্দীন খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রাক্তন সভাপতি ও এনটিভির বার্তা সম্পাদক আবদুস শহিদ, বাসস’র উপ প্রধান বার্তা সম্পাদক বখতিয়ার রানা, এনটিভির হেড অব নিউজ জহিরুল আলম, বাংলাদেশ ইনস্টিটিউট অব জার্নালিজম অ্যান্ড ইলেক্ট্রনিক মিডিয়ার (বিজেম) নির্বাহী পরিচালক মির্জা তারেকুল কাদের বক্তব্য রাখেন। সভা শেষে সংশ্লিষ্ট নির্বাচন কমিশনের পক্ষে সংগঠনের উপদেষ্টা আবদুস শহিদ নতুন কমিটি ঘোষণা করেন।

নতুন কমিটির অন্যদের মধ্যে রয়েছেন, সিনিয়র সহ সভাপতি আবুল কালাম (ইত্তেফাক), সহ সভাপতি শাহাবুদ্দীন চৌধুরী (রেডিও ধ্বনি), আলী ইমাম সুমন (আমাদের সময়), যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আলম (এটিএন বাংলা), রিয়াদ হোসেন (ইত্তেফাক), কাজী হাবিব (কালবেলা), সাংগঠনিক সম্পাদক আহম্মদ ফয়েজ (নিউ এইজ), সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান (কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ মুনীর আহমেদ (জাতীয় অর্থনীতি), দপ্তর সম্পাদক আব্দুল মকীম চৌধুরী (শেয়ারবিজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আ.হ.ম. ফয়সল (ইউনাইটেড নিউজ টুয়েন্টিফোর ডটকম), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মাজেদুল নয়ন (বার্তা ২৪), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হক ফারুক আহমেদ (যুগান্তর) এবং সদস্য যথাক্রমে বেলায়েত হোসেন (সময় টিভি), সালাহউদ্দীন চৌধুরী (মানবকন্ঠ), রুমানা আক্তার (বিটিভি), সাইফ সুজন (বনিক বার্তা), নজির আহমেদ (মুক্ত খবর) ও মাঈন উদ্দিন আরিফ (বৈশাখী টিভি)।

সভায় বিগত কমিটির রিপোর্ট অনুমোদিত হয়।



রাইজিংবিডি/ঢাকা/৯ মার্চ ২০১৯/নাসির/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়