ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জামালপুর সাংবাদিক ফোরাম ঢাকার নতুন কমিটি

শাহনেওয়াজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ২০ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জামালপুর সাংবাদিক ফোরাম ঢাকার নতুন কমিটি

মোহাম্মদ আবু সাঈদ (বায়ে) ও উবায়দুল্লাহ বাদল

নিজস্ব প্রতিবেদক: রাজধানী ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত জামালপুর জেলার সাংবাদিকদের সংগঠন ‌‌'জামালপুর সাংবাদিক ফোরাম' ঢাকা'র নতুন কমিটি গঠিত হয়েছে। বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার মোহাম্মদ আবু সাঈদকে সভাপতি ও দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার উবায়দুল্লাহ বাদলকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যের একটি পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক আফজাল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে কমিটি ঘোষণা করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনয়নের (বিএফইউজে) সভাপতি ও বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক ফোরামের সভাপতি মোল্লা জালাল। এ সময় আজকালের খবরের সম্পাদক ও নেত্রকোনা সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক আহমেদ তালুকদার, সাংবাদিক নেতা শাহজাহান মিয়া ও সরদার ফরিদ উপস্থিত ছিলেন।

কমিটির সহসভাপতি হলেন ইত্তেফাকের মোহাম্মদ শাহজাদা, যুগ্ম সম্পাদক দীপ্তটিভির মমিনুল হক আজাদ, সাংগঠনিক সম্পাদক বাংলানিউজের ইকরাম উদ্দৌলা, অর্থ সম্পাদক যুগান্তরের সোহেল আহসান, দপ্তর সম্পাদক কালের কণ্ঠের শওকত আলী পলাশ, প্রচার সম্পাদক জাগোনিউজ ডটকমের আরিফুল ইসলাম আরমান ও সাংস্কৃতিক সম্পাদক প্রথম আলোর সাদ্দাম হোসাইন।



পাশাপাশি কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন প্রথম আলোর পল্লব মোহাইমেন, ডেইলি সানের মনিরুল আলম, বাংলাদেশের খবরের আফজাল বারী, বাসসের মাজহারুল আনোয়ার খান শিপু, সময় টিভির সাজিদ রাজু, বাংলাভিশনের শফিকুল ইসলাম সাবু এবং ইনকিলাবের খাতুনে জান্নাত কনা।

এছাড়া ফোরামের ৫ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। উপদেষ্টারা হলেন সিনিয়র সাংবাদিক হারুণ হাবীব, আহমেদ দীপু, মুজতাহিদ ফারুকী, বদিউজ্জামান এবং পল্লব মাহমুদ।


রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৯/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়