ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মিরপুরে সংসদ সদস্যদের বিশ্বকাপ প্রস্তুতি

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ২৬ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিরপুরে সংসদ সদস্যদের বিশ্বকাপ প্রস্তুতি

ক্রীড়া প্রতিবেদক : ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের সময়ে বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশগুলোর সংসদ সদস্যদের নিয়ে বসবে ইন্টার-পার্লামেন্টারি বিশ্বকাপ ক্রিকেট।

৯ থেকে ১৩ জুলাই পর্যন্ত ইংল্যান্ডেই চারদিনের এ টুর্নামেন্ট আয়োজিত হবে। ম্যাচগুলো হবে ১৫ ওভারের। বাংলাদেশ থেকেও একটি দল যাবে ওই টুর্নামেন্টে অংশ নিতে।

১৫ সদস্যের দল সাজাচ্ছেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়। তার নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার থেকে মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন শুরু করেছে বাংলাদেশের পার্লামেন্টারি দল। তাতে অংশ নিয়েছিলেন দুর্জয়, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, জুনাইদ আহমেদ পলকরা। 

আজ শুক্রবার সেই তালিকা আরও লম্বা হয়েছে। নুরুন্নবী চৌধুরী শাওন, শেখ সারহান নাসের তন্ময় যোগ দেন অনুশীলনে। বিকেলে সংসদ সদস্যদের প্রাণবন্ত অনুশীলন দেখতে মিরপুর একাডেমিতে হাজির হন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

নাঈমুর রহমান দুর্জয় এ টুর্নামেন্ট নিয়ে বলেছেন, ‘২০১৯ আইসিসি বিশ্বকাপে যে দেশগুলো খেলছে, তাদেরই একটা করে দল এই টুর্নামেন্টে অংশ নেবে। এ ছাড়াও কিছু বিশেষ অনুষ্ঠান আছে, যেগুলো এই দেশগুলোর মধ্য সম্পর্ক উন্নয়নের জন্য করা হবে। ব্রিটিশ প্রধানমন্ত্রীর সঙ্গেও কিছু অনুষ্ঠান হবে।’



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৯/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়