ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পরবর্তী সিনেমা নিয়ে শাহরুখের বক্তব্য

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৫, ২৯ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরবর্তী সিনেমা নিয়ে শাহরুখের বক্তব্য

শাহরুখ খান

বিনোদন ডেস্ক: ‘বলিউড কিং’খ্যাত তারকা অভিনেতা শাহরুখ খান। গত বছর ডিসেম্বরে মুক্তি পায় তার জিরো সিনেমাটি। কিন্তু বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি এটি। এরপর এখনো নতুন কোনো সিনেমার ঘোষণা দেননি শাহরুখ। 

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দিলওয়ালে অভিনেতা বলেন, ‘আমি জানিয়েছিলাম, জুন মাস নাগাদ আমার পরবর্তী প্রজেক্ট সম্পর্কে জানাব। কিন্তু জুনেও এটি করব না, আমি তখনই সিনেমা করব যখন মন থেকে চাইব। মন থেকে যখন অভিনয় আসবে তখনই করব, কিন্তু এখন আমি এরকম কিছু অনুভব করছি না। অনেকেই আমাকে সিনেমার চিত্রনাট্য শোনাচ্ছেন। ২০-২৫টি গল্প শুনেছি। এর মধ্যে ২-৩টি পছন্দ হয়েছে। কিন্তু এখনো সিদ্ধান্ত নিইনি কোন সিনেমাটি করব। কারণ যখনই আমি সিদ্ধান্ত নিব তখন থেকেই সিনেমাটি নিয়ে কাজ শুরু করতে হবে। আমাকে সেটির মধ্যে সম্পূর্ণ মগ্ন হয়ে যেতে হবে।’ 

শোনা গিয়েছিল, জিরো সিনেমার পর ভারতীয় নভোচারী রাকেশ শর্মাকে নিয়ে নির্মিত সারে জাহা সে আচ্ছা সিনেমায় অভিনয় করবেন শাহরুখ। কিন্তু সিনেমাটি থেকে সরে দাঁড়ান তিনি। এছাড়া ডন-থ্রি সিনেমায় তার অভিনয়ের গুঞ্জনও শোনা যায়। কিন্তু এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি তিনি।

সম্প্রতি বেইজিং ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শীত হয়েছে শাহরুখের জিরো। সিনেমাটিতে একজন খর্বাকৃতি ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। তার চরিত্রের নাম বাউয়া সিং। সেরেব্রাল পালসি রোগে আক্রান্ত আফিয়া নামের এক নারীর চরিত্রে অভিনয় করেছেন আনুশকা। অন্যদিকে ক্যাটরিনাকে দেখা গেছে ফিল্ম সুপারস্টার ববিতা কুমারী চরিত্রে। জব তক হ্যায় জান সিনেমার পর আবারো একসঙ্গে অভিনয় করেছেন এই তিনজন। রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়োলো প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন গৌরী খান।

গত ২১ ডিসেম্বর ভারতে ৪ হাজার ৩৮০ ও ভারতের বাইরে ১ হাজার ৫৮৫টি পর্দায় মুক্তি পায় জিরো। সিনেমাটি প্রথম দিন আয় করে ২০.১৪ কোটি রুপি। প্রথম সপ্তাহ শেষে জিরো সিনেমাটির আয় দাঁড়ায় ৯১.৩১ কোটি রুপি। বক্স অফিস বিশ্লেষকদের দেয়া তথ্যমতে, ২০০ কোটি রুপি বাজেটের সিনেমাটির শেষ পর্যন্ত বিশ্বব্যাপী আয় ১৮৬ কোটি রুপি।



রাইজিংবিডি/ঢাকা/২৯ এপ্রিল ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়