ঢাকা, শুক্রবার, ৭ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

খুলনার অনুশীলনে বৃহস্পতিবার যোগ দিচ্ছেন মাশরাফি

আব্দুল্লাহ এম রুবেল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১৩ ৬:৩২:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১৪ ৮:১৩:২৭ এএম

আব্দুল্লাহ এম রুবেল : আসন্ন ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ ১৯তম জাতীয় ক্রিকেট লিগকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে খুলনা বিভাগ। বুধবার দুপুর তিনটা থেকে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে চূড়ান্ত দল নিয়ে অনুশীলন করে খুলনা বিভাগ। এর আগে বুধবার দুপুরে মাশরাফিকে রেখে ১৪ জনের চূড়ান্ত দল ঘোষণা করে খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থা। যদিও অনুশীলনের প্রথম দিনে উপস্থিত ছিলেন না মাশরাফিসহ তিন ক্রিকেটার। বৃহস্পতিবার তাদের যোগ দেয়ার কথা রয়েছে। শুক্রবার এখানে লিগের প্রথম রাউন্ডের ম্যাচে খুলনা বিভাগ মুখোমুখি হবে দ্বিতীয় টায়ার থেকে উঠে আসা রংপুর বিভাগের। এদিন রংপুর বিভাগও একই ভেন্যুতে অনুশীলন করে।  

দলের দুই কেচ ইমদাদুল বাশার রিপন ও মনোয়ার আলী মনুর তত্বাবধায়নে বুধবার দুুপুরে অনুশীলন শুরু করে ক্রিকেটাররা। খুলনার ক্রিকেটাররা প্রথমে ব্যাটিং ও বোলিং অনুশীলন করে। পরে ফিল্ডিং অনুশীলনও করে তারা। ঢাকায় ব্যস্ত থাকার কারণে এদিন দলের সাথে অনুশীলনে যোগ দিতে পারেননি মাশরাফি বিন মুর্তজা ও অধিনায়ক আব্দুর রাজ্জাক। এছাড়া অনূর্ধ্ব-১৯ দলের সাথে অনুশীলন ক্যাম্পে থাকায় যোগ দিতে পারেননি আফিফ হোসেন ধ্রুবও। তিনজনই বৃহস্পতিবার দলের সাথে অনুশীলনে যোগ দিবেন। 

খুলনা বিভাগের ১৪ জনের চূড়ান্ত স্কোয়াড : রবিউল ইসলাম রবি, এনামুল হক বিজয়, আফিফ হোসেন ধ্রুব, মোঃ মিথুন, তুষার ইমরান, নুরুল হাসান সোহান, জিয়াউর রহমান জনি, মাশরাফি বিন মুর্র্তজা, খান আব্দুর রাজ্জাক, আল আমিন হোসেন, অমিত মজুমদার, মাহমুদুল হক সেতু, আশিকুজ্জামান ও মোসাদ্দেক ইফতেখার রাহি।



রাইজিংবিডি/খুলনা/১৩ সেপ্টেম্বর ২০১৭/আমিনুল

Walton Laptop