ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

রাজশাহীকে ২১২ রানের টার্গেট দিল সিলেট

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৯, ১৭ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীকে ২১২ রানের টার্গেট দিল সিলেট

ক্রীড়া প্রতিবেদক: ‘ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ ১৯তম জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডের দ্বিতীয় স্তরের ম্যাচে স্বাগতিক রাজশাহী বিভাগকে ২১২ রানের টার্গেট দিয়েছে সিলেট বিভাগ।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হয় রাজশাহী ও সিলেট। আজ তৃতীয় দিনে স্বাগতিক রাজশাহীকে ২১২ রানের টার্গেট দিয়েছে সিলেট।

টস হেরে রাজশাহীর বিপক্ষে আগে ব্যাটিং শুরু করে সিলেট। রাজশাহীর বোলিং দাপট আর দলটির হয়ে কেউ বড় কোনো ইনিংস খেলতে না পারায় প্রথম ইনিংসে ১২৮ রানে অলআউট হয় সিলেট। এরপর নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে আরও বড় ব্যাটিং বিপর্যয়ে পড়ে স্বাগতিক রাজশাহী। সায়েম আলম রিজভীর অসাধারণ বোলিংয়ে মাত্র ৭৯ রানেই গুটিয়ে যায় রাজশাহী।

এরপর বড় পুঁজির লক্ষ্যে ব্যাট করতে নেমে নিজেদের দ্বিতীয় ইনিংসেও খুব একটা ভালো করতে পারেনি সিলেট। দলটির হয়ে ফিফটির দেখা পাননি কোনো ব্যাটসম্যানই। গতকাল ৫ উইকেটে ৯০ রানে দ্বিতীয় দিন শেষ করা সিলেট আজ তৃতীয় দিনে ব্যাটিংয়ে নামে। শেষপর্যন্ত ১৬২ রানে পৌঁছতেই অলআউট হয়ে যায় তারা। দ্বিতীয় ইনিংসে সিলেটের হয়ে সর্বোচ্চ ৩৯ রানের ইনিংস খেলেন রাজিন সালেহ। শামসুর রহমান ৩০ রান করেন। শেষদিকে আবুল হাসান ও এনামুল হক জুনিয়র ২৫ রান করে করেন।

দ্বিতীয় ইনিংসে রাজশাহীর হয়ে ৩টি করে উইকেট পান ফরহাদ রেজা ও সাকলায়েন সজীব। দুটি উইকেট পান শরীফুল ইসলাম।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ সেপ্টেম্বর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়