ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রথম দিন শেষে চট্টগ্রাম ৬৭/২

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ২২ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথম দিন শেষে চট্টগ্রাম ৬৭/২

রাজশাহী ও চট্টগ্রাম বিভাগের ম্যাচের একটি দৃশ্য (ছবি : তানজিমুল হক)

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ড মাঠে গড়িয়েছে আজ শুক্রবার থেকে। এই রাউন্ডে দ্বিতীয় স্তরে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম বিভাগ ও রাজশাহী বিভাগ।

বৃষ্টির কারণে এই মাঠে নির্ধারিত সময়ে ম্যাচ শুরু করা যায়নি। টস হেরে দুপুর আড়াইটার দিকে মাঠে নামে চট্টগ্রাম বিভাগ। ৪৩ ওভার ব্যাট করে ২ উইকেট হারিয়ে ৬৭ রান তুলে প্রথম দিন শেষ করেছে চট্টগ্রাম। ক্রিজে আছেন তাসামুল হক (১০) ও ইয়াসির আলী (৮)। তারা দুজন আগামীকাল শনিবার দ্বিতীয় দিনে ব্যাট করতে নামবেন।

শুক্রবার ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৪০ রান সংগ্রহ করেন চট্টগ্রামের ইমরুল করিম ও মাহবুবুল করিম। এরপর ব্যক্তিগত ২২ রানে সানজামুল ইসলামের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন মাহবুবুল। ৫৫ রানের মাথায় ইমরুল করিমও আউট হন। সাকলাইন সজীবের বলে জহুরুল ইসলামের হাতে ক্যাচ দিয়ে আউট হন তিনি। ১০৭ বল খেলে ১৮ রান করে যান ইমরুল।



এরপর দিনের বাকি সময়টুকু পার করে দেন তাসামুল ও ইয়াসির। তারা দুজন মন্থর গতিতে ব্যাটিং করেন। বিশেষ করে তাসামুল হক। তিনি ৮৫ বল খেলে মাত্র ১০ রানে অপরাজিত আছেন। তার সঙ্গে ২৪ বল খেলে ৮ রান করে অপরাজিত আছেন ইয়াসির আলী। তৃতীয় উইকেট জুটিতে তারা দুজন ৪২ বল খেলে ১২ রান সংগ্রহ করেছেন।

প্রথম রাউন্ডে ঘরের মাঠে সিলেটের বিপক্ষে দারুণ এক জয় পেয়েছে রাজশাহী। অন্যদিকে ঘরের মাঠে ঢাকা মেট্রোর সঙ্গে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে চট্টগ্রাম বিভাগ।

 


রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়