ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ দিনের খেলা শুরু

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৮, ২৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ দিনের খেলা শুরু

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ ১৯তম জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডের চতুর্থ দিনের খেলা শুরু হয়েছে। দেশের চারটি মাঠে লড়ছে আটটি দল। সকাল ৯টা ৩০ মিনিটে ম্যাচগুলো শুরু হয়েছে।

খুলনা বিভাগ-বরিশাল বিভাগ
খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বরিশাল বিভাগকে আতিথ্য দিয়েছে খুলনা বিভাগ। টস জিতে আগে ব্যাট করতে নেমে নিজেদের প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ৪৪৪ রান করে খুলনা বিভাগ। জবাবে নিজেদের প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ২৫৮ রানে অলআউট হলে ফলোঅনে পড়ে বরিশাল। তবে বরিশালকে ফলোঅনে না পাঠিয়ে আবারও গতকাল নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিং শুরু করে খুলনা। দ্বিতীয় ইনিংসে গতকাল তৃতীয় দিনে ৭ উইকেটে ২১৬ রান করে ইনিংস ঘোষণা দেয় দলটি। এরপর নিজেদের দ্বিতীয় ইনিংসে গতকাল ব্যাটিংয়ে নেমে কোনো উইকেট না হারিয়ে ৩২ রান করে বরিশাল বিভাগ। আজ চতুর্থ দিনে জিততে হলে ৩৭১ রান করতে হবে বরিশালকে |

চট্টগ্রাম বিভাগ-রাজশাহী বিভাগ
রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে খেলছে চট্টগ্রাম বিভাগ ও রাজশাহী বিভাগ। প্রথমে ব্যাট করতে নেমে সবকটি উইকেট হারিয়ে ৪৩২ রান করে চট্টগ্রাম বিভাগ। জবাবে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ২ উইকেটে গতকাল তৃতীয় দিন শেষে ১৭৮ রান করেছে রাজশাহী বিভাগ।

ঢাকা বিভাগ-রংপুর বিভাগ
দ্বিতীয় রাউন্ডের প্রথম স্তরের এই ম্যাচের দুই দিন বৃষ্টির পেটে গেছে। গতকাল রোববার তৃতীয় দিনের শেষ বিকেলে এক ঝলক খেলা হয়েছে বগুড়ায়। টস জিতে রংপুর বিভাগ গতকাল বিকেল ৪টায় ব্যাট করতে নামে। ১৭ ওভার ব্যাট করে কোনো উইকেট না হারিয়ে ৪৯ রান তুলে দিন শেষ করেছে। প্রথম দুই দিন খেলা বন্ধ থাকায় আজ আধ ঘন্টা আগেই এ দুই দলের খেলা শুরু হয়।

বগুড়ায় তৃতীয় দিনে খেলা শুরু হলেও কক্সবাজার স্টেডিয়ামে বৃষ্টির কারণে চতুর্থ দিনের শুরুতেও খেলা আরম্ভ হতে দেরি হচ্ছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়